ঢাকাবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাতেই পৃথিবী ধ্বংশের গুজবে মাধবপুরে মসজিদে আযান দিয়ে হাজারও জনতার মিছিল

Tito
মার্চ ২৬, ২০২০ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

হামিদুর রহমান, হবিগঞ্জ থেকে।।
হবিগঞ্জের মাধবপুরে মসজিদের মাইকে আযান দিয়ে লোক সমগম করে পৃথিবী ধ্বংশের সাত থেকে রক্ষার আশায় “নারায়ে তকবির-আল্লাহু আকবার” ধ্বনিতে মিছিল করছে কয়েক হাজার মানুষ। বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার সকল গ্রামের মসজিদে একযোগে আযান দিয়ে পর পরই রাস্তায় নেমে আসে গ্রামবাসী।
স্থানীয়রা জানায়, আজ রাতে বড় ধরনের ভূমিকম্প হবে। আকাশ থেকে পাথর পরবে। এক দিকে নেমে যাবে আকাশ। হতে পারে পৃথিবী ধ্বংশ এমন গুজবে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বিভিন্ন স্থানে গভীর রাতে রাস্তা সমবেত হন হাজার হাজার মানুষ। দল বেঁধে নারায়ে তাকবির দিয়ে শুরু করে মিছিল। তাদের বিশ্বাস এলাকার সকল মানুষ একত্রিত হয়ে মহান রাব্বুল আল-আমিনের নিকট মুক্তির জন্য নারায়ে তাকবির-আল্লাহু আকবার উচ্চারনের মাধ্যমে ক্ষমা প্রার্থনা করলে দূর্যোগ মহামারী হতে মুক্তি মিলবে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্মীয় ইস্যুতে হাজার হাজার গ্রামবাসি রাস্তায় আছে। এমতবস্থায় তাদের বুঝিয়ে বাড়িতে ফেরত পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।