1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাতেই পৃথিবী ধ্বংশের গুজবে মাধবপুরে মসজিদে আযান দিয়ে হাজারও জনতার মিছিল

  • আপডেট: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৫৩৫ দেখেছেন

হামিদুর রহমান, হবিগঞ্জ থেকে।।
হবিগঞ্জের মাধবপুরে মসজিদের মাইকে আযান দিয়ে লোক সমগম করে পৃথিবী ধ্বংশের সাত থেকে রক্ষার আশায় “নারায়ে তকবির-আল্লাহু আকবার” ধ্বনিতে মিছিল করছে কয়েক হাজার মানুষ। বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার সকল গ্রামের মসজিদে একযোগে আযান দিয়ে পর পরই রাস্তায় নেমে আসে গ্রামবাসী।
স্থানীয়রা জানায়, আজ রাতে বড় ধরনের ভূমিকম্প হবে। আকাশ থেকে পাথর পরবে। এক দিকে নেমে যাবে আকাশ। হতে পারে পৃথিবী ধ্বংশ এমন গুজবে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বিভিন্ন স্থানে গভীর রাতে রাস্তা সমবেত হন হাজার হাজার মানুষ। দল বেঁধে নারায়ে তাকবির দিয়ে শুরু করে মিছিল। তাদের বিশ্বাস এলাকার সকল মানুষ একত্রিত হয়ে মহান রাব্বুল আল-আমিনের নিকট মুক্তির জন্য নারায়ে তাকবির-আল্লাহু আকবার উচ্চারনের মাধ্যমে ক্ষমা প্রার্থনা করলে দূর্যোগ মহামারী হতে মুক্তি মিলবে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্মীয় ইস্যুতে হাজার হাজার গ্রামবাসি রাস্তায় আছে। এমতবস্থায় তাদের বুঝিয়ে বাড়িতে ফেরত পাঠানোর ব্যবস্থা নেওয়া হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022