1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

স্পেনে করোনার ছোবলে এক বাংলাদেশীসহ মৃত্যুর সংখ্যা ৪ হাজার ছাড়ালো

  • আপডেট: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ২৫২ দেখেছেন

ফকরুদ্দিন রাজি , স্পেন থেকে।।
মাঝ রাস্তায় হাত ধরে আর কেউ বলবেনা , আমার রেষ্টুরেন্টে আসেননা কেন? আসবেন ভাই, চা খাব, গল্প করব, বাংলা স্কুল, প্রেসক্লাব এসব নিয়ে নিজের স্বপ্নের কথা, অধিকারের কথা পরিকল্পনার কথা আর বলবেননা কোন দিন। আমাদের আবুলভাই আর নেই।
মিশুক ও শিশু সুলভ নিষ্কলুষ আচরন সমৃদ্ধ এই মানুষটিকে হারিয়ে হৃদয় কন্দরের চিনচিনে ব্যথা যেন উথলে ওঠে বার বার। জীবনের তাগিদে ছুটে চলতে গিয়ে অন্য অনেকের মতো হয়তো ভুলে যাবো প্রিয় আবুল ভাইকে। কিন্তু এটাই বাস্তব, নিয়তির অমোঘ সত্য মৃত্যু বিষের তিক্ত পেয়ালা পান করতে হবে আমাকেও, একদিন এমনি করে সংবাদ ছাপা হবে আমি আর নেই।
বিধাতার কাছে প্রার্থনা করি এমন মৃত্যু যেন না আসে আর কারো। নারায়নগঞ্জের বাসিন্দা আবুল ভাই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার চাইতেও উল্লেখ যোগ্য তিনি নানাবিধ ক্রনিক ডিজিজেও আক্রান্ত ছিলেন।
আবুল ভাইর আত্মার শান্তি কামনা করছি, সত্যবাদী স্পষ্টভাষী আবুল ভাইয়ের জন্য বিধাতার কাছে শাহাদাতের মর্যাদা কামনা করছি। পরপারে আবুল ভাইকে শান্তিতে রেখ হে মাবুদ! স্পেনে করোনায় ছোবলে একমাত্র বাংলাদেশী আবুল ভাই সহ মোট মৃতের সংখ্যা চার হাজার ছাড়িয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় সময় রাত সাড়ে এগারটায় ৪ হাজার ১’শ তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022