1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরের আলোচিত এসিল্যান্ড প্রত্যাহার : সন্মানিত হলেন এলাকাবাসী

  • আপডেট: শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ১৩০৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপূরের আলোচিত সহকারী কমিশনার (ভৃমি) সাইয়েমা হাসানকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার সকালে জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিবের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয় বলে সূত্র জানায়। তার বিষয়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানা।
উল্লেখ্য, সহকারী কমিশনার সাইয়েম হাসান শুক্রবার করোনা প্রতিরোধে মানুষকে ঘরে রাখা অভিযান চলাকালে এক ভ্যানচালক ষাটোর্ধো বৃদ্ধসহ তিনজনকে কান ধরে ওঠবস করান। এসময় তিনি নিজে ছবি তূলে সোস্যাল মিডিয়া ও সরকারী ওয়েভ সাইডের কভার ফটোয় আপলোড করেন। এতে মানুষ ফুঁসে ওঠেন সোস্যাল মিডিয়াতে।
মণিরামপুর এলাকাবাসী জানান, এসিল্যান্ডকে প্রত্যাহারের মাধ্যমে মূলত মণিরামপুরবাসীকে সন্মানীত করা হলো।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022