ঢাকাশনিবার , ২৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে এসিল্যান্ডের হাতে লাঞ্চিত সেই বৃদ্ধদের বাড়িতে গিয়ে ক্ষমা চাইলেন ইউএনও, দিলেন খাদ্য ও মাসক

Tito
মার্চ ২৮, ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
মণিরামপুরে মাস্ক ব্যবহার না করার অপরাধে এসিল্যান্ড সাইয়েমা হাসানের হাতে লাঞ্চিত বৃদ্ধদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে হাজির হয়েছেন ইউএনও আহসান উল্লাহ শরিফী। শনিবার বেলা ১২টার দিকে থানার ওসি রফিকুল ইসলামকে সাথে নিয়ে তিনি সেখানে যান। তখন ইউএনও তাদেরকে বাড়ি নির্মাণ করে দেওয়ার ঘোষণা দেন। এসময় স্থানীয় শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি উপস্থিত ছিলেন।
ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জানান, শুক্রবার বিকেলে মাস্ক না পরে চিনাটোলা বাজারে যাওয়ায় অত্র ইউনিয়নের দক্ষিণ লাউড়ি গ্রামের তরকারি বিক্রেতা আসমতুল্লাহ (৭২), একই গ্রামের ভ্যান চালক দিনমজুর বাবর আলী (৬০) ও দক্ষিণ শ্যামকুড় গ্রামের ভ্যান চালক নূর আলীকে (৬২) কানে ধরিয়ে লাঞ্চিত করেন এসিল্যান্ড সাইয়েমা হাসান। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ে। এরপর শনিবার মণিরামপুরের ইউএনও লাঞ্চিত ব্যক্তিদের বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে যান। এছাড়া চেয়ারম্যানের ব্যক্তিগত পক্ষ থেকে তাদের তিনজনকে আর্থিক সাহায্য দেওয়া হয়েছে বলে জানান তিনি।
ইউএনও আহসান উল্লাহ শরিফী বলেন, আমি তাদের বাড়িতে গিয়ে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছি। তাদের হাত ধরে প্রশাসনের পক্ষ থেকে ক্ষমা চেয়েছি। আমি তাদেরকে সার্বিক সহযোগিতাসহ ঘর নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছি।
তবে, শুক্রবার বিকেলে উপজেলার কোনাকোলা বাজারে অভিযানে গিয়ে যে দিনমজুরকে মাস্ক না পরায় কানে ধরিয়ে উঠবস করিয়েছিলেন এসিল্যান্ড সাইয়েমা হাসান তার খোঁজ এখনো পর্যন্ত কেউ নেয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।