1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

ঘরে ঘরে ব্যক্তিগত তহবিল হতে খাবার পৌঁছে দিচ্ছেন মানবিক চেয়ারম্যান নাজমা খানম

  • আপডেট: শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৫৪১ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা ইস্যুতে গৃহবন্দি মণিরামপুরের কর্মহীন হতদরিদ্র মানুষের দুয়ারে দুয়ারে খাদ্যদ্রব্য নিয়ে ছুটছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। মানুষের চরম দূর্দিনে অনেক ধর্ণাঢ্য নেতাদের এলাকায় দেখা নাম মিললেও মানবিক চেয়ারম্যান হিসেবে সর্বদা জনগণের পাশে আছেন নাজমা খানম।
শুক্রবার থেকে তিনি উপজেলার এলাকার বিভিন্ন গ্রামে গ্রামের হত-দরিদ্র পরিবারের মাঝে নিজ উদ্যোগে এই খাদ্য দ্রব্য পৌঁছে দেন।
সাহায্যের প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ, এক লিটার ভোজ্য তেল, এক প্যাকেট ডিটারজেন্ট পাউডার ও একটি সাবান রয়েছে।
যতদিন হতদরিদ্র মানুষ গৃহবন্দি থাকবেন ততদিন নাজমা খানম নিজে ওইসব পরিবারগুলোর মাঝে খাদ্যদ্রব্য পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
এছাড়া হতদরিদ্র খাদ্যহীন পরিবারকে যোগাযোগ করার জন্য নিজের মোবাইল নম্বর ফেসবুকে দিয়েছেন তিনি। সরকারের আদেশ মেনে উপজেলাবাসীকে ঘরে থাকার আহ্বান তার।
নাজমা খানম বলেন, বিভিন্ন এলাকার হতদরিদ্রদের বাড়িতে নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছি। করোনা রোধে যতদিন মণিরামপুরের হতদরিদ্র কর্মহীন মানুষ ঘরে অবস্থান করবেন, ততদিন তাদের জন্য আমার এই সহযোগিতা চলমান থাকবে।’


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022