ঢাকাশনিবার , ২৮ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঘরে ঘরে ব্যক্তিগত তহবিল হতে খাবার পৌঁছে দিচ্ছেন মানবিক চেয়ারম্যান নাজমা খানম

Tito
মার্চ ২৮, ২০২০ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
করোনা ইস্যুতে গৃহবন্দি মণিরামপুরের কর্মহীন হতদরিদ্র মানুষের দুয়ারে দুয়ারে খাদ্যদ্রব্য নিয়ে ছুটছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম। মানুষের চরম দূর্দিনে অনেক ধর্ণাঢ্য নেতাদের এলাকায় দেখা নাম মিললেও মানবিক চেয়ারম্যান হিসেবে সর্বদা জনগণের পাশে আছেন নাজমা খানম।
শুক্রবার থেকে তিনি উপজেলার এলাকার বিভিন্ন গ্রামে গ্রামের হত-দরিদ্র পরিবারের মাঝে নিজ উদ্যোগে এই খাদ্য দ্রব্য পৌঁছে দেন।
সাহায্যের প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি লবণ, এক লিটার ভোজ্য তেল, এক প্যাকেট ডিটারজেন্ট পাউডার ও একটি সাবান রয়েছে।
যতদিন হতদরিদ্র মানুষ গৃহবন্দি থাকবেন ততদিন নাজমা খানম নিজে ওইসব পরিবারগুলোর মাঝে খাদ্যদ্রব্য পৌঁছে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
এছাড়া হতদরিদ্র খাদ্যহীন পরিবারকে যোগাযোগ করার জন্য নিজের মোবাইল নম্বর ফেসবুকে দিয়েছেন তিনি। সরকারের আদেশ মেনে উপজেলাবাসীকে ঘরে থাকার আহ্বান তার।
নাজমা খানম বলেন, বিভিন্ন এলাকার হতদরিদ্রদের বাড়িতে নিজ তহবিল থেকে খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছি। করোনা রোধে যতদিন মণিরামপুরের হতদরিদ্র কর্মহীন মানুষ ঘরে অবস্থান করবেন, ততদিন তাদের জন্য আমার এই সহযোগিতা চলমান থাকবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।