1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে দুই ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৬৮৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে পৃথক স্থান থেকে দুইটি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পৃথক ঘটনায় মণিরামপুর থানায় দুইটি অপমৃত্যু মামলা হয়েছে।
নিতহ দুই ব্যক্তি হলেন, উপজেলার পাঁচাকড়ি গ্রামের বিকাশ বিশ্বাসের ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র রাজু বিশ্বাস এবং আটঘরা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী রাবেয়া খাতুন।
নেহালপুর ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত বলেন, তিনদিন আগে রাজুর সাথে তার মায়ের বকাবকি হয়। তখন ছেলের ওপর রাগ করে বাবার বাড়িতে চলে যান তিন। পরে আর তিনি না ফেরায় সোমবার রাতে অভিমান করে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাজু।
মণিরামপুর থানার ডিউটি অফিসার এসআই শাহিনুর ইসলাম বলেন, মঙ্গলবার সকালে রাজুর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
এদিকে টাকা পয়সার লেনদেন নিয়ে স্বামীর সাথে অভিমান করে মঙ্গলবার সকালে আটঘরা গ্রামে নিজ ঘরের আড়ার সাথে শাড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাবেয়া বেগম নামে দুই সন্তানের জননী। খবর পেয়ে দুপুরে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানান রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর তারিকুল ইসলাম।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022