ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে দুই ঝুলন্ত লাশ উদ্ধার

Tito
মার্চ ৩১, ২০২০ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে পৃথক স্থান থেকে দুইটি ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ দুইটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পৃথক ঘটনায় মণিরামপুর থানায় দুইটি অপমৃত্যু মামলা হয়েছে।
নিতহ দুই ব্যক্তি হলেন, উপজেলার পাঁচাকড়ি গ্রামের বিকাশ বিশ্বাসের ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র রাজু বিশ্বাস এবং আটঘরা গ্রামের মিজানুর রহমানের স্ত্রী দুই সন্তানের জননী রাবেয়া খাতুন।
নেহালপুর ইউপি চেয়ারম্যান নাজমুস সাদাত বলেন, তিনদিন আগে রাজুর সাথে তার মায়ের বকাবকি হয়। তখন ছেলের ওপর রাগ করে বাবার বাড়িতে চলে যান তিন। পরে আর তিনি না ফেরায় সোমবার রাতে অভিমান করে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে রাজু।
মণিরামপুর থানার ডিউটি অফিসার এসআই শাহিনুর ইসলাম বলেন, মঙ্গলবার সকালে রাজুর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
এদিকে টাকা পয়সার লেনদেন নিয়ে স্বামীর সাথে অভিমান করে মঙ্গলবার সকালে আটঘরা গ্রামে নিজ ঘরের আড়ার সাথে শাড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাবেয়া বেগম নামে দুই সন্তানের জননী। খবর পেয়ে দুপুরে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানান রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর তারিকুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।