1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

পাঁজিয়ায় ব্যবসায়ীদের মাঝে মাসক্ বিতরন করলেন ইউপি চেয়ারম্যান মুকুল

  • আপডেট: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৭৪২ দেখেছেন

কেশবপুর প্রতিনিধি।।
যশোরের কেশবপুর উপজেলার ৭নং পাঁজিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে এবং বাজারের ব্যবসায়ীদের মাঝে প্রায় পাঁচ শতাধিক মাসক্ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে ৭ নং পাঁজিয়া ইউপি চেয়ারম্যান এবং পাঁজিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জননেতা জনাব শফিকুল ইসলাম মুকুল ব্যক্তিগত উদ্যোগে এই মাসক্ বিতরণ করা হয়।
উক্ত মাসক্ বিতরন কালে ইউনিয়নের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।
এসময় সামাজিক দুরত্ব বজায় রেখে হতদরিদ্র পরিবারের মধ্যে মাস্ক বিতরণ কর্মসূচিতে গ্রামবাসী এবং ব্যবসায়ীদের উদ্দেশ্য ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় সকলের সহযোগিতা দরকার। দয়া করে সকলে বেশি করে সাবান দিয়ে হাত পরিষ্কার করবেন, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ করবেন না। সবচেয়ে জরুরি কথা কেউ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022