1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে যান চলাচলে নিয়ন্ত্রণারোপ করবে প্রশাসন

  • আপডেট: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৮৩৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনা ভাইরাস প্রতিরোধে শিঘ্রই মণিরামপুর উপজেলা প্রশাসন যানবাহন চলাচলের উপর নিয়ন্ত্রণ আরোপ করতে যাচ্ছেন। এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেছে স্থানীয় প্রশাসন।
ইউএনও আহসান উল্লাহ শরিফী জানান, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রতি ইউনিয়নে নির্ধারিত মোবাইল নম্বরধারি চিহ্নিত ১০ টি ভ্যান, ১০ টি মোটর সাইকেল ও ২/৩ টি অটো রিক্সা চালু করা হচ্ছে। জরুরি কাজে জনসাধারন এ নির্ধারিত যানবাহনগুলো ব্যবহার করতে পারবেন। এর বাইরে কোন যান চলাচল করলে কঠোর ব্যবস্থা গ্রহন করবে প্রশাসন।

এ নিয়ন্ত্রোণারোপ কার্যকর করা গেলে যেমন মানুষকে ঘরে রাখা ও বিশেষ প্রয়োজনে যান ব্যবহার নিশ্চত করা যাবে, তেমনি দেশের অন্যান্য জায়গার জন্য বিষয় একটি মডেল হবে বলে মন্তব্য করেছেন সূধী সমাজ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022