1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

বাঘারপাড়ায় ঘরবন্দি অসহায় মানুষের পাশে কেন্দ্রিয় যুবলীগ নেতা রানা

  • আপডেট: শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১১৫০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
করোনাভাইরাসের কারণে বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে তিন শতাধিক কর্মহীন ঘরবন্ধী দরিদ্র পরিবারের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল্লাহ রানা পৃষ্ঠপোষকতায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (০৩ এপ্রিল) উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজালালের নেতৃত্বে দিনব্যাপী ইউনিয়নের যাদবপুর, মাঝিয়ালী, জহুরপুর, তৈলকুপ ও পুকুরিয়া গ্রামে দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন ও হাত ধোয়ার সাবান।
এদিকে ঘরে বসে খাবার পাওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন দরিদ্র মানুষেরা। এর মধ্যে মাঝিয়ালী গ্রামের করুনা কুন্ডু নামে এক গৃহবধু বলেন, তার স্বামী বুদ্ধি প্রতিবন্ধী। ১০ বছর হয়েছে নিখোঁজ। পরের ক্ষেতে কাজ করে ছেলের লেখাপড়া চালাচ্ছেন। বর্তমানে ক্ষেতে কাজ না থাকায় হাতে কোন টাকা পয়সা নেই। এই দুরাবস্থার মধ্যে রানার দেওয়া খাবার পেয়ে খুবই ভাল লাগছে।
এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সম্পাদক বিএম শাহজালাল বলেন, আমরা দরিদ্র ও অভাবী মানুষের একটি তালিকা তৈরি করেছি। সে অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছি, যাতে তারা নিজেদের ঘরে নিরাপদে থাকতে পারে। খাদ্য বিতরণ কর্মসূচির পৃষ্ঠপোষক ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল্লাহ রানা মুঠোফোনে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মানতে দরিদ্র মানুষগুলো বেকার হয়ে পড়েছে। প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যার যার অবস্থান থেকে এ সব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তারা যেন খাদ্য সংকটে না পড়ে। সেজন্য তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। খেটে খাওয়া এসব মানুষের কষ্টের সময় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি, পর্যায়ক্রমে ইউনিয়নের সবগুলো গ্রামে ত্রাণ সামগ্রী হিসেবে এ খাদ্য বিতরণ করা হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন খাজুরা ক্যাম্প ইনচার্জ এসআই জুম্মান খান, জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক আলী হায়দার টফি, ০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক আব্দুর রউফ মুন্সী, আওয়ামীলীগ নেতা সুকান্ত বিশ্বাস, মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন যুবলীগের সম্পাদক জাহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিএম আলামিন, সম্পাদক নাসিবুল হক হৃদয়, ছাত্রলীগ নেতা হৃদয় হোসেন, রাসেল কবির, শামীম হোসেন ও শাকিব।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022