1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে সাড়ে ৫’শ বস্তা কাবিখা’র চালসহ আটক ১ : ধরাছোঁয়ার বাইরে মুল হোতা

  • আপডেট: শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৩৩৩১ দেখেছেন

মনিরুজ্জামান টিটো ।।
মণিরামপুরে বিপুল পরিমান কাবিখার চালসহ একজনকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম ও উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ ঘটনাস্থলে হাজির হয়ে চাল উদ্ধারে অংশ নেয়। শনিবার বিকেলে পৌর এলাকার বাঁধাঘাট এলাকা থেকে এই চাল উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মণিরামপূর থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম একদল পুলিশ সদস্য নিয়ে পৌর শহরের বিজয়রামপুর বাঁধাঘাটা এলাকার ভাই ভাই রাইস মিলের গোডাউনে অভিযান চালায়। অভিযানে সেখানে থাকা ৪’শ ৪৯ বস্তা সরকারী কাবিখা প্রকল্পের চাল আটক করে পুলিশ। এ সময় আব্দুল্লাহ আল মামুন নামে একজনকে আটক করেছে পুলিশ। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে হাজির হন।
এ ব্যাপারে পুলিশ বাদী হলে একটি মামলা করেছে বলে থানা সূত্রে জানা যায়।
এলাকাবাসী জানায়, স্থানীয় এক জনপ্রতিনিধির নেতৃত্বে কাবিখা ও টিআর প্রকল্পের চাল, গম ক্রয় বিক্রয়ের সিন্ডিকেট পরিচালিত হয়ে আসছে। মামুন ওই সিন্ডিকেট থেকেই চাল গুলো কিনেছে। ওই সিন্ডিকেট পরিচালনাকারী ও তাদের মূল হোতাকে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন স্থানীয়রা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022