1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে চাউল কান্ডে জড়িত প্রতিমন্ত্রীর ভাগ্নে যুবলীগ আহবায়কের বিচারের দাবিতে বিক্ষোভ

  • আপডেট: রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৭৮৩১ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে সরকারী চাউল আটকের ঘটনায় দোষীদের শাস্তি ও ত্রাণের সঠিক বণ্ঠনের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয়রা। রোববার সকালে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভকালে তারা সরকারী চাউল পাঁচারের সাথে জড়িত স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ভাগ্নে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের বিচার দাবি করে বিক্ষুব্ধরা।
বিক্ষুব্ধ জনতা জানায়, শনিবার সরকারী সীলকৃত প্রায় সাড়ে ৫’শ বস্তা চাউল প্রতিমন্ত্রীর ভাগ্নে উত্তম চক্রবর্তী বাচ্চু সরকারী খাদ্য গুদামের অফিসার ইনচার্জের সহায়তায় পৌর এলাকার বিজয়রামপুর বাঁধাঘাটের একটি গোডাউনে পাচার করে। উক্ত চাউল খালাসের সময় পুলিশ হাতে নাতে চাউল সহ মামুন নামে এক ব্যাক্তিকে আটক করে। এসময় উপস্থিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সাংবাদিকসহ উৎসুক জনতার সামনে মামুন জানায়, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর মাধ্যমে তিনি চাউলগুলো সরকারী খাদ্য গুদাম থেকে এনেছেন। চাউল পাচারের ঘটনায় পুলিশ মামুনকে আসামী করে মামলা দায়ের করেছে।
এ খবর মূহুর্তে ভাইরাল হয় সোস্যাল মিডিয়াতে। এর পরই ফুঁসে ওঠে স্থানীয়রা। এরই ফলশ্রুতিতে ত্রাণ ও চাউল পাঁচারের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে উপজেলা চত্বরে মিছিল করে বিক্ষুব্ধরা।
চাউল পাঁচারের বিষয়ে উপজেলা সরকারী খাদ্য গুদামের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, চারটি প্রকল্পের চাউল এক সাথে সভাপতির অনুকুলে ডেলিভারী দেওয়া হয়েছে।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, গত মাসের পঁচিশ তারিখ হতে অফিস বন্ধ, কোন মাল ছাড় করা হয়নি বা ডেলিভারীর সুযোগ নেই। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে তিনি জানান। তিনি আরো বলেন, মূলত: এখানে একটা প্রকল্পের চাউল ক্রয়ের সিন্ডিকেট আছে, যেটা উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু নিয়ন্ত্রণ করে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022