1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের কাছে টাকা দাবী, থানায় সাধারণ ডায়েরী

  • আপডেট: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১০৪৫ দেখেছেন

নূরুল হক, মনিরামপুর থেকে।।
মনিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন কাজী জলি আক্তারের বিরুদ্ধে ভিত্তিহীন নিউজ করার ভয় দেখিয়ে অজ্ঞাত মোবাইল নম্বর হতে টাকা দাবী করার অভিযোগে থানায় সাধারণ ডায়েরী।
ডায়েরী সূত্রে ও মহিলা ভাইস চেয়ারম্যানের বক্তব্যে জানা যায়, গত ০৬/০৫/২০২০ ইং তারিখ বিকেল ৪ টা ৭ মিনিটে মনিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন কাজী জলি আক্তারের কাছে অজ্ঞাত নামা ব্যক্তি যার মোবাইল নম্বর -০১৭০১ ৯২১৯৫৮ হতে তার ব্যবহৃত -০১৭২৯৪৯৩৯৩৪ মোবাইল নম্বরে একটি কল আসে। কলটি তিনি রিসিভ করলে অপর প্রান্ত থেকে বলা হয়, মনিরামপুরে পুলিশের জব্দকৃত সরকারি সিলযুক্ত ৫৫৫ বস্তা চাল চুরির বিষয়ে আপনি জড়িত আছেন। এ বিষয় নিয়ে নিউজ করা হয়েছে। আপনি যদি কিছু টাকা দিতে পারেন তাহলে নিউজটি পত্রিকায় প্রকাশ করা হবে না। এতে তিনি বিষয়টি কেউ হয়তো মজা করছ এমন ভেবে কোন পদক্ষেপ নেননি। কিন্তু পরবর্তীতে ওই একই ব্যক্তি একই দিনে বিকেল ৪ টা ২২ মিনিটে ০১৭৩৭৩২২২৯২ নং মোবাইল হতে তার ব্যবহৃত নম্বরে আবারও কল দেয়। আমি কলটি রিসিভ করলে তিনি বলেন, যদি আপনি টাকা দেন তবে আমি নিউজটি পত্রিকায় প্রকাশ করবো না। যদি না দেন তবে ঢাকার একাধিক পত্রিকায় নিউজটি প্রকাশিত হবে। তার ০১৭৩৭৩২২২৯২ নং টিতে টাকা বিকাশ করতে বলেন। টাকা না দিলে নিউজটিতো প্রকাশিত হবে এবং সাথে সাথে তার মানসম্মান ক্ষুন্ন হয় এমন অনেক নিউজ বিভিন্ন পত্রিকায় প্রকাশ করার হুমিকও দিচ্ছে বলে জলি আক্তার জানান। বিষয়টি প্রশাসনসহ স্থানীয় সাংবাদিকদের সাথে আলোচনা করে মনিরামপুর থানায় একটি সাধারণ ডাযেরী করেছেন। যার নং-২৫৩। তারিখ -০৭/০৪/২০২০ ইং।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022