ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের কাছে টাকা দাবী, থানায় সাধারণ ডায়েরী

Tito
এপ্রিল ৭, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মনিরামপুর থেকে।।
মনিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন কাজী জলি আক্তারের বিরুদ্ধে ভিত্তিহীন নিউজ করার ভয় দেখিয়ে অজ্ঞাত মোবাইল নম্বর হতে টাকা দাবী করার অভিযোগে থানায় সাধারণ ডায়েরী।
ডায়েরী সূত্রে ও মহিলা ভাইস চেয়ারম্যানের বক্তব্যে জানা যায়, গত ০৬/০৫/২০২০ ইং তারিখ বিকেল ৪ টা ৭ মিনিটে মনিরামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যন কাজী জলি আক্তারের কাছে অজ্ঞাত নামা ব্যক্তি যার মোবাইল নম্বর -০১৭০১ ৯২১৯৫৮ হতে তার ব্যবহৃত -০১৭২৯৪৯৩৯৩৪ মোবাইল নম্বরে একটি কল আসে। কলটি তিনি রিসিভ করলে অপর প্রান্ত থেকে বলা হয়, মনিরামপুরে পুলিশের জব্দকৃত সরকারি সিলযুক্ত ৫৫৫ বস্তা চাল চুরির বিষয়ে আপনি জড়িত আছেন। এ বিষয় নিয়ে নিউজ করা হয়েছে। আপনি যদি কিছু টাকা দিতে পারেন তাহলে নিউজটি পত্রিকায় প্রকাশ করা হবে না। এতে তিনি বিষয়টি কেউ হয়তো মজা করছ এমন ভেবে কোন পদক্ষেপ নেননি। কিন্তু পরবর্তীতে ওই একই ব্যক্তি একই দিনে বিকেল ৪ টা ২২ মিনিটে ০১৭৩৭৩২২২৯২ নং মোবাইল হতে তার ব্যবহৃত নম্বরে আবারও কল দেয়। আমি কলটি রিসিভ করলে তিনি বলেন, যদি আপনি টাকা দেন তবে আমি নিউজটি পত্রিকায় প্রকাশ করবো না। যদি না দেন তবে ঢাকার একাধিক পত্রিকায় নিউজটি প্রকাশিত হবে। তার ০১৭৩৭৩২২২৯২ নং টিতে টাকা বিকাশ করতে বলেন। টাকা না দিলে নিউজটিতো প্রকাশিত হবে এবং সাথে সাথে তার মানসম্মান ক্ষুন্ন হয় এমন অনেক নিউজ বিভিন্ন পত্রিকায় প্রকাশ করার হুমিকও দিচ্ছে বলে জলি আক্তার জানান। বিষয়টি প্রশাসনসহ স্থানীয় সাংবাদিকদের সাথে আলোচনা করে মনিরামপুর থানায় একটি সাধারণ ডাযেরী করেছেন। যার নং-২৫৩। তারিখ -০৭/০৪/২০২০ ইং।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।