1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে টিসিবি’র ভ্রাম্যমাণ দোকানে উপঁচে পড়া ভীড় : পণ্য তুলেছেন মাত্র একজন ডিলার

  • আপডেট: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫০৭ দেখেছেন

সোহাগ হাসান, মনিরামপুর থেকে।।
মনিরামপুরে ট্রেডিং কর্পোরেশন বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে খোলাবাজারে মসুরের ডাল, চিনি এবং তেল বিক্রয় শুরু হয়েছে। করোনার প্রভাবে দীর্ঘদিন দোকানপাট বন্ধ থাকায় অনেক দুর দুরান্ত থেকে এই পন্য কিনতে আসছেন মানুষ।
আজ বৃহস্পতিবার মনিরামপুর উপজেলা পরিষদের সামনে একটি ট্রাকে করে এই পন্য সরবরাহ করা হয়েছে। টিসিবির উপজেলাতে প্রায় দুই ডজন ডিলার থাকলেও একছন ছাড়া কেউ পণ্য তোলেনি। একমাত্র পণ্য উত্তোলনকারী ডিলার মেসার্স হীরা কনস্ট্রাকশন এর মালিক মো. শাহিনুর কবীর জানান, প্রথমদিকে ৪০০ কেজি মসুর ডাল, ২ হাজার কেজি চিনি এবং তিন হাজার কেজি সয়াবিন তেল বিশেষ বরাদ্দ পেয়েছেন তিনি। চিনি ও ডাল প্রতি কেজি ৫০ টাকা এবং সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা করে মূল্য নির্ধারন করে দিয়েছে সরকার। একজন ক্রেতা সর্বোচ্চ একদিনে ১ কেজি ডাল, ২ কেজি চিনি এবং ৫ লিটার তেল কিনতে পারবেন।
এব্যাপারে মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী জানিয়েছেন, করোনার সংকটময় মূহুর্তে সরকার জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে খোলাবাজারে এই পন্য বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছে। রমজান মাস পর্যন্ত এই ব্যবস্থা চালু থাকবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022