ঢাকাবৃহস্পতিবার , ৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে টিসিবি’র ভ্রাম্যমাণ দোকানে উপঁচে পড়া ভীড় : পণ্য তুলেছেন মাত্র একজন ডিলার

Tito
এপ্রিল ৯, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সোহাগ হাসান, মনিরামপুর থেকে।।
মনিরামপুরে ট্রেডিং কর্পোরেশন বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে খোলাবাজারে মসুরের ডাল, চিনি এবং তেল বিক্রয় শুরু হয়েছে। করোনার প্রভাবে দীর্ঘদিন দোকানপাট বন্ধ থাকায় অনেক দুর দুরান্ত থেকে এই পন্য কিনতে আসছেন মানুষ।
আজ বৃহস্পতিবার মনিরামপুর উপজেলা পরিষদের সামনে একটি ট্রাকে করে এই পন্য সরবরাহ করা হয়েছে। টিসিবির উপজেলাতে প্রায় দুই ডজন ডিলার থাকলেও একছন ছাড়া কেউ পণ্য তোলেনি। একমাত্র পণ্য উত্তোলনকারী ডিলার মেসার্স হীরা কনস্ট্রাকশন এর মালিক মো. শাহিনুর কবীর জানান, প্রথমদিকে ৪০০ কেজি মসুর ডাল, ২ হাজার কেজি চিনি এবং তিন হাজার কেজি সয়াবিন তেল বিশেষ বরাদ্দ পেয়েছেন তিনি। চিনি ও ডাল প্রতি কেজি ৫০ টাকা এবং সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা করে মূল্য নির্ধারন করে দিয়েছে সরকার। একজন ক্রেতা সর্বোচ্চ একদিনে ১ কেজি ডাল, ২ কেজি চিনি এবং ৫ লিটার তেল কিনতে পারবেন।
এব্যাপারে মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী জানিয়েছেন, করোনার সংকটময় মূহুর্তে সরকার জনগনের দুর্ভোগের কথা চিন্তা করে খোলাবাজারে এই পন্য বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছে। রমজান মাস পর্যন্ত এই ব্যবস্থা চালু থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।