1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

ডেঞ্জার জোন নারায়নগঞ্জ থেকে পালিয়ে আসা বহু মানুষ মণিরামপুরের হালসা গ্রামে : আতংক

  • আপডেট: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৫০৬৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
দেশের সর্বোচ্চ করোনা সংক্রামিত জেলা নারায়নগঞ্জ হতে পালিয়ে আসা কিছু মানুষ মণিরামপুরের হাসলা গ্রামে অবস্থান করায় আতংক ছড়িয়ে পড়েছে ওই গ্রামবাসীর মধ্যে। নারায়নগঞ্জসহ ঢাকার বিভিন্ন এলাকার গার্মেন্টসে কর্মরত এ গ্রামের বহু মানুষ। তারা বিভিন্ন মাধ্যমে গত দু’তিন দিন ধরে গ্রামে ফিরতে শুরু করেছে। ইতি মধ্যে গত রাতে মণিরামপুরের হালসা গ্রামের কওসার অলী সরদারের ছেলে রিজাউল ইসলাম ও তার ভাই ইকবাল হোসেনসহ তার পরিবারবর্গ, সালাম সরদারের ছেলে সুমন ও তার পরিবার, খোরশেদ সরদারের ছেলে সফি ও তার পরিবার, তাজাম্মুল হোসেন তাজার মেয়ে জামাইসহ প্রায় ডজন খানেক মানুষ ঢাকা ও নারায়নগঞ্জ থেকে পালিয়ে এসে এ গ্রামে ঘোরাঘুরি করছে। এতে করে আতংক ছড়িয়ে পড়েছে গ্রামবাসির মধ্যে।
বিষয়টি নিয়ে প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা গ্রহনের উদ্যোগ না দেখতে পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। তবে স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার ইউনুস আলী ওই সকল ব্যাক্তির বাড়িতে গিয়ে বাড়ির বাইরে না যাওয়ার অনুরোধ করেছেন বলে স্থানীয়রা জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022