ঢাকাশুক্রবার , ১০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ডেঞ্জার জোন নারায়নগঞ্জ থেকে পালিয়ে আসা বহু মানুষ মণিরামপুরের হালসা গ্রামে : আতংক

Tito
এপ্রিল ১০, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
দেশের সর্বোচ্চ করোনা সংক্রামিত জেলা নারায়নগঞ্জ হতে পালিয়ে আসা কিছু মানুষ মণিরামপুরের হাসলা গ্রামে অবস্থান করায় আতংক ছড়িয়ে পড়েছে ওই গ্রামবাসীর মধ্যে। নারায়নগঞ্জসহ ঢাকার বিভিন্ন এলাকার গার্মেন্টসে কর্মরত এ গ্রামের বহু মানুষ। তারা বিভিন্ন মাধ্যমে গত দু’তিন দিন ধরে গ্রামে ফিরতে শুরু করেছে। ইতি মধ্যে গত রাতে মণিরামপুরের হালসা গ্রামের কওসার অলী সরদারের ছেলে রিজাউল ইসলাম ও তার ভাই ইকবাল হোসেনসহ তার পরিবারবর্গ, সালাম সরদারের ছেলে সুমন ও তার পরিবার, খোরশেদ সরদারের ছেলে সফি ও তার পরিবার, তাজাম্মুল হোসেন তাজার মেয়ে জামাইসহ প্রায় ডজন খানেক মানুষ ঢাকা ও নারায়নগঞ্জ থেকে পালিয়ে এসে এ গ্রামে ঘোরাঘুরি করছে। এতে করে আতংক ছড়িয়ে পড়েছে গ্রামবাসির মধ্যে।
বিষয়টি নিয়ে প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা গ্রহনের উদ্যোগ না দেখতে পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। তবে স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার ইউনুস আলী ওই সকল ব্যাক্তির বাড়িতে গিয়ে বাড়ির বাইরে না যাওয়ার অনুরোধ করেছেন বলে স্থানীয়রা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।