ঢাকাশুক্রবার , ১০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের যুবলীগ নেতা লম্বা মিজান এক কেজি গাঁজাসহ পুলিশের হাতে আটক : মামলা

Tito
এপ্রিল ১০, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুর পৌর যুবলীগের আহ্বায়ক লূৎফর রহমানের ভাই যুবলীগ নেতা মিজানুর রহমান ওরফে লম্বা মিজান এক কেজি গাঁছাসহ পুলিশের হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শার্শা থানাধীন নাভারন-সাতক্ষীরা মহাসড়কের জামতলা বাজারের নিকট থেকে বাগআঁচড়া ফাঁড়ি পুলিশ তাকে আটক করে।
পুলিশ জানায়, সীমান্ত এলাকা থেকে গাঁজার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জামতলা বাজারের নিকটে টহল পুলিশ তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় চালক মিজানের দুই সহযোগী মোটরসাইকেল থেকে লাফিয়ে দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ এক কেজি গাঁজাসহ মিজানকে আটক করে।
বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন জানান, মিজানের স্বীকারোক্তি মোতাবেক চার জনকে আসামী করে পুলিশ মামলা করেছে। যার নং ৬। মামলা সূত্রে জানা যায়, মামলার আসামীরা হলো মণিরামপূরের দূর্গাপূর গ্রামের ফরহাদ হোসেন, বিজয়রামপুর গ্রামের কনক অধিকারী ও বেনাপোল কদমতলা এলাকার মশিয়ার রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।