1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

কর্মহীন মানুষদ‌ের পাশে নিসু ফাউন্ডেশন

  • আপডেট: শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৪১১ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
এই দূর্যোগ মুহুর্তে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানবিক ও সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশন। গত ৯ এপ্রিল বৃহস্পতিবার রাত থেকে ১০ এপ্রিল শুক্রবার পর্যন্ত যশোর জেলার মণিরামপুরের মুন্সিখানপুর, তেঁতুলিয়া খানপুর ও বিজয়রামপুর গ্রামের কয়েকটি নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে নিসু ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় খাবার পৌঁছে দেন, নিসু ফাউন্ডেশনের নিবেদিত স্বেচ্ছাসেবকবৃন্দ। এ সময় খাবার নিয়ে ছুটে যান নিসু ফাউন্ডেশনের সদস্য সাজেদুল ইসলাম সাজু, এম.এম. আরজান আলী, রবিউল ইসলাম, এম.এম. ইলিয়াস হোসাইন, সরোয়ার হোসেন, সিরাজুল ইসলাম ও সোহেল রানা প্রমুখ।
গত ২৯ মার্চ নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও গাজীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান তার ফেসবুক আইডিতে দেশের এই দূর্যোগ মূহুর্তে “হৃদয় থেকে আকুল আকুতি-বাঁচতে চাই, বাঁচাতে চাই” শিরোনামে একটি স্ট্যাটাস দেন, এতে সাড়া দিয়ে এগিয়ে আসেন শিক্ষাবন্ধু ড.এম. মিজানুর রহমান, ডা: এম. ছবেদ আলী, ড. মো: ইদ্রিস আলী, আব্দুর রহমান মানিক, মো: আব্দুল মান্নান, মুহাম্মদ আবদুল করিম সরকার, মো: শামছুজ্জামান, মো: আলমগীর হোসেন, তরুণ সাংবাদিক মো: শাহ্ জালাল, সেনা সদস্য মনিরুজ্জামান মনির, প্রবাসী ইকবাল কবির জাহিদ, মিসেস জেসমিন আরা, যমুনা ইসলাম খান, শারমিন আক্তার রিমা, শারমিন লিমা, ইঞ্জি: তরিকুল ইসলাম, সৌদি প্রবাসী নিশান, ফার্মাসিস্ট নাজমুল হোসাইন, জি.এম.এনামুল হক, সাংবাদিক আনু হাসান, আসাদুর রহমান আসাদ, ইঞ্জি: বাহারুল ইসলাম, ইনামুল হক, সেলিম রেজা, আবু দাউদ, শেখ মুরাদুজ্জামান মুরাদ, মো: আল এমরান, প্রবাসী ইকবাল কবির, ইরান প্রবাসী মো: তুহিন হোসেন ও ফিরোজ মাহমুদ। শত মানুষের সহযোগিতায় মানবতার পাশে নিসু ফাউন্ডেশন নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছে।
নিসু ফাউন্ডেশনের অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এ কার্যক্রমে বিশেষ লক্ষ্যণীয় যে, একদিকে খাবার বিতরণ, অন্যদিকে সচেতনতা। প্রতিটি খাবারের প্যাকেটে লেখা ছিলো “করোনার ভয়, ঘরে থেকে করবো জয়”, “শতমানুষের সহযোগিতায় মানবতার পাশে নিসু ফাউন্ডেশন” ও “কর্মহীনদের পাশে বিত্তবানরা এগিয়ে আসুন”।
নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান বলেন অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ কার্যক্রম চলমান থাকবে, সাথে সাথে করোনার বিস্তার ঠেকাতে সকলকে ঘরে থাকার আহবান জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022