ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীন মানুষদ‌ের পাশে নিসু ফাউন্ডেশন

Tito
এপ্রিল ১১, ২০২০ ৬:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
এই দূর্যোগ মুহুর্তে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানবিক ও সামাজিক সংগঠন নিসু ফাউন্ডেশন। গত ৯ এপ্রিল বৃহস্পতিবার রাত থেকে ১০ এপ্রিল শুক্রবার পর্যন্ত যশোর জেলার মণিরামপুরের মুন্সিখানপুর, তেঁতুলিয়া খানপুর ও বিজয়রামপুর গ্রামের কয়েকটি নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে নিসু ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় খাবার পৌঁছে দেন, নিসু ফাউন্ডেশনের নিবেদিত স্বেচ্ছাসেবকবৃন্দ। এ সময় খাবার নিয়ে ছুটে যান নিসু ফাউন্ডেশনের সদস্য সাজেদুল ইসলাম সাজু, এম.এম. আরজান আলী, রবিউল ইসলাম, এম.এম. ইলিয়াস হোসাইন, সরোয়ার হোসেন, সিরাজুল ইসলাম ও সোহেল রানা প্রমুখ।
গত ২৯ মার্চ নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও গাজীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান তার ফেসবুক আইডিতে দেশের এই দূর্যোগ মূহুর্তে “হৃদয় থেকে আকুল আকুতি-বাঁচতে চাই, বাঁচাতে চাই” শিরোনামে একটি স্ট্যাটাস দেন, এতে সাড়া দিয়ে এগিয়ে আসেন শিক্ষাবন্ধু ড.এম. মিজানুর রহমান, ডা: এম. ছবেদ আলী, ড. মো: ইদ্রিস আলী, আব্দুর রহমান মানিক, মো: আব্দুল মান্নান, মুহাম্মদ আবদুল করিম সরকার, মো: শামছুজ্জামান, মো: আলমগীর হোসেন, তরুণ সাংবাদিক মো: শাহ্ জালাল, সেনা সদস্য মনিরুজ্জামান মনির, প্রবাসী ইকবাল কবির জাহিদ, মিসেস জেসমিন আরা, যমুনা ইসলাম খান, শারমিন আক্তার রিমা, শারমিন লিমা, ইঞ্জি: তরিকুল ইসলাম, সৌদি প্রবাসী নিশান, ফার্মাসিস্ট নাজমুল হোসাইন, জি.এম.এনামুল হক, সাংবাদিক আনু হাসান, আসাদুর রহমান আসাদ, ইঞ্জি: বাহারুল ইসলাম, ইনামুল হক, সেলিম রেজা, আবু দাউদ, শেখ মুরাদুজ্জামান মুরাদ, মো: আল এমরান, প্রবাসী ইকবাল কবির, ইরান প্রবাসী মো: তুহিন হোসেন ও ফিরোজ মাহমুদ। শত মানুষের সহযোগিতায় মানবতার পাশে নিসু ফাউন্ডেশন নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছে।
নিসু ফাউন্ডেশনের অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এ কার্যক্রমে বিশেষ লক্ষ্যণীয় যে, একদিকে খাবার বিতরণ, অন্যদিকে সচেতনতা। প্রতিটি খাবারের প্যাকেটে লেখা ছিলো “করোনার ভয়, ঘরে থেকে করবো জয়”, “শতমানুষের সহযোগিতায় মানবতার পাশে নিসু ফাউন্ডেশন” ও “কর্মহীনদের পাশে বিত্তবানরা এগিয়ে আসুন”।
নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান বলেন অসহায় মানুষের পাশে দাঁড়ানো এ কার্যক্রম চলমান থাকবে, সাথে সাথে করোনার বিস্তার ঠেকাতে সকলকে ঘরে থাকার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।