ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ঘরবন্দি একটি গ্রামের মানুষের দায়িত্ব নিলেন সাবেক চেয়ারম্যান লাভলু

Tito
এপ্রিল ১১, ২০২০ ৭:২২ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
বাংলাদেশে করোনা ভাইরসের সংক্রমন রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং বাড়িতে থাকতে হবে । আর এই আপদকালীন সময় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের নেতা কর্মীদেরকে অসচ্ছল মানুষের খাদ্যের ব্যবস্হা করতে বলেছেন।
যশোরের মনিরামপুর পৌর এলাকার ১ নং ওয়ার্ড হাকোবা গ্রামের মানুষের খাদ্যর ব্যবস্হা করার দায়িত্ব নিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আমাজাদ হোসেন লাভলু ও তার ছোট ভাই কাউন্সিলার মোহাম্মাদ আজিম। এসময় তিনি নির্বাহী অফিসারকে বলেছেন যতদিন এই করোনা রোধে এইগ্রামের মানুষকে ঘরে থাকতে হবে ততোদিন খাদ্যের ব্যবস্হা করবেন বলে লাভলু জানিয়েছেন।
গতকাল ৯ এপ্রিল হাকোবা গ্রামে ৫০০ পরিবারকে খাদ্যের ব্যবস্হা করেছেন এবং আরও বলেছেন যদি কেহ খাদ্য না পেয়ে থাকে তাহলে প্রয়োজন হলে মোবাইলে জানালে আমরা পৌছায়ে দিবে এবং পরিচয় গোপন রাখবো। আর এই খাদ্য শেষ হওয়ার আগেই আবার খাদ্য পৌছায়ে যাবে। তবে তিনি গ্রামবাসীকে বাড়ীতে থাকতে এবং সামাজিক দূরত্ব বজায়ে রাখতে বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।