1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মনিরামপুরে ঘরবন্দি একটি গ্রামের মানুষের দায়িত্ব নিলেন সাবেক চেয়ারম্যান লাভলু

  • আপডেট: শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৫৭৩ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
বাংলাদেশে করোনা ভাইরসের সংক্রমন রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং বাড়িতে থাকতে হবে । আর এই আপদকালীন সময় জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগের নেতা কর্মীদেরকে অসচ্ছল মানুষের খাদ্যের ব্যবস্হা করতে বলেছেন।
যশোরের মনিরামপুর পৌর এলাকার ১ নং ওয়ার্ড হাকোবা গ্রামের মানুষের খাদ্যর ব্যবস্হা করার দায়িত্ব নিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আমাজাদ হোসেন লাভলু ও তার ছোট ভাই কাউন্সিলার মোহাম্মাদ আজিম। এসময় তিনি নির্বাহী অফিসারকে বলেছেন যতদিন এই করোনা রোধে এইগ্রামের মানুষকে ঘরে থাকতে হবে ততোদিন খাদ্যের ব্যবস্হা করবেন বলে লাভলু জানিয়েছেন।
গতকাল ৯ এপ্রিল হাকোবা গ্রামে ৫০০ পরিবারকে খাদ্যের ব্যবস্হা করেছেন এবং আরও বলেছেন যদি কেহ খাদ্য না পেয়ে থাকে তাহলে প্রয়োজন হলে মোবাইলে জানালে আমরা পৌছায়ে দিবে এবং পরিচয় গোপন রাখবো। আর এই খাদ্য শেষ হওয়ার আগেই আবার খাদ্য পৌছায়ে যাবে। তবে তিনি গ্রামবাসীকে বাড়ীতে থাকতে এবং সামাজিক দূরত্ব বজায়ে রাখতে বিশেষ ভাবে অনুরোধ করেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022