ঢাকাশনিবার , ১১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আল্ মামুনকে র‍্যাবের মহাপরিচালক করায় প্রধানমন্ত্রীকে ফ্রান্স ছাত্রলীগ নেতার অভিনন্দন

Tito
এপ্রিল ১১, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

ইউরোপ ডেস্ক।।
বৃহত্তর সিলেটের কৃতি সন্তান জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য চৌধুরী আব্দুল্লাহ আল -মামুন র‍্যাব এর মহাপরিচালক নিযুক্ত হওয়ায়, দিরাই উপজেলার কৃতিসন্তান ফ্রান্স ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও দিরাই থানা পাবলিক গ্রুপের সসম্মানিত উপদেষ্টা এরশাদ আহমেদ অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন l
বিবৃতিতে তিনি বলেন হযরত শাহজালাল( র.)এর পবিত্র মাটির সন্তান চৌধুরী  আব্দুল্লাহ আল – মামুন র‍্যাব এর মহাপরিচালক হিসেবে নিযুক্ত করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেন ও পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দিরাই থানার কৃতিসন্তান আব্দুল্লাহ আল মামুনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন সাবেক ছাত্রলীগ নেতা এরশাদ আহমেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।