1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে কুমিল্লা হতে আসা দুই ট্রাক মানুষ আটক

  • আপডেট: রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩২০৭ দেখেছেন

সোহাগ হাসান, মণিরামপুর থেকে॥
যশোরের মণিরামপুরে পাচারের সময় নারী ও শিশুসহ দুই ট্রাক মানুষ উদ্ধার হয়েছে। রোববার (১২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বাজারের গরুহাটা মোড় থেকে ভ্রাম্যমান আদালত ট্রাক দুটি আটক করেন। ট্রাকে করে পাচার হওয়া ৬১ জনই ইটভাটা শ্রমিক। তাদের মধ্যে তিন শিশুসহ ছয়জন নারী রয়েছেন। কয়েকমাস আগে কাজে গিয়ে তারা কুমিল্লা ও মানিকগঞ্জে আটকা পড়েন। রোববার তারা ট্রাকে করে সাতক্ষীরার শ্যামনগর ও খুলনার পাইকগাছায় বাড়িতে ফিরছিলেন।
কুমিল্লা থেকে আসা (ঢাকা মেট্রো-ট-১৪-৬০০৩) ট্রাকের যাত্রী শফিকুল ইসলাম জানান, ছয়মাস আগে তারা ৩২ জন কুমিল্লার কোতয়ালি থানার আমড়াতলী বাজারে স্বজন ব্রিকস নামে একটি ইটভাটায় কাজে যান। হঠাৎ করে যানবাহন চলাচল বন্ধ হওয়ায় তারা সবাই সেখানে আটকা পড়েন। পরে শনিবার ট্রাক ভাড়া করে সাতক্ষীরার শ্যামনগরের কৈইখালী ইউনিয়নের নইকাঠি গ্রামে ফিরছিলেন তারা। তাদের সাথে আরও একট্রাক মানুষ ছিল। তারাও সাতক্ষীরায় প্রশাসনের হাতে আটকা পড়েছে।
অপর ট্রাকের (ঢাকা মেট্রো-ড-১২-৫১৫৫) যাত্রী কামরুল ইসলাম জানান, তারা ২৯জনও কয়েকমাস আগে পাইকগাছার লক্ষীখোলা গ্রাম থেকে মানিকগঞ্জের সিংগাইর থানার খোলাপাড়ার একেএমবি এন্ড কোং ইটভাটায় কাজে যান। তারাও সেখানে আটকা পড়েন। ট্রাকভাড়া করে তারা বাড়িতে ফিরছিলেন।
অভিযানে অংশ নেওয়া আনসার-ভিডিপির ওয়ার্ড লিডার সুমন হোসেন বলেন, ঘটনার সময় আমরা মণিরামপুর গোহাটা মোড়ে ডিউটিতে ছিলাম। হঠাৎ ট্রাক দুটি আসলে গতিরোধ করে চালকের সাথে কথা বলে সন্দেহ হয়। তখন পিছনের ত্রি-ফলা উল্টিয়ে ট্রাকভর্তি মানুষ পাওয়া যায়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুফল চন্দ্র গোলদার বলেন, ট্রাকের সবার নাম পরিচয় নিয়ে তাদের কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি এদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022