ঢাকাবুধবার , ১৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে লকডাউনে থাকা হত-দরিদ্রদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইয়াকুব আলী

Tito
এপ্রিল ১৫, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
করোনা পরিস্থিতির কারণে মণিরামপুরে লকডাউনে থাকা অসহায় হত-দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন যশোর সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। গতকাল স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তার তার ফেসবুকে স্ট্যাটাস দেন ‘লকডাউন বাড়ি গুলোতে প্রচন্ড খাদ্যের অভাব, সাহায্যে এগিয়ে আসছে না কেউ’ এ পোস্টটি এস এম ইয়াকুব আলী দৃষ্টিগোচর হয়। তারই ধারাবাহিকতায় এস এম ইয়াকুব আলীর ব্যক্তিগত তহবিল থেকে বুধবার পৌর শহরের কামালপুর ওয়ার্ডে লকডাউনে থাকা পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর বাবুল আক্তার, মণিরামপুর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী টিটো, ব্যবাসায়ী জিয়াউর রহমান, রিপন হোসেন, আল আমিন প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি মণিরামপুরে করোনায় আক্রান্ত হন স্বাস্থ্যকর্মী রবিউল ইসলাম। তার এ সংস্পর্শে আসা পরিবারগুলোকে লকডাউন ঘোষনা করেন উপজেলা প্রশাসন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।