1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

যশোরে জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

  • আপডেট: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৫৩৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
যশোর সদরের ভেকুটিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। এসময় আহত হয়েছেন তার ভাই। নিহতের নাম সাব্বির আহমেদ রাসেল (২৭)। আর আহত তার ভাইয়ের নাম আল আমিন (২৫)। আল আমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়েছে। নিহত সাব্বির আহমেদ রাসেল জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ছিলেন।
বুধবার রাত ১১ টার দিকে ওই গ্রামের শ্মশান পাড়ায় ঘটনাটি ঘটে। তারা একই এলাকার আব্দুল সালেক আলীর ছেলে।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হতাহতদের পিতা আব্দুল সালেক জানান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুজ্জামান শহীদের অনুসারীরা গ্রামে বিভিন্ন সময় মাদকের ব্যবসা করে। কিন্তু সাব্বির বিভিন্ন সময় তাদেরকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে স্থানীয় পিচ্চি বাবু, শামিরুল, সোহাগসহ আরো ১০-১২ জন দুই ভাইকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে রাসেল মারা যায়। আল আমিন চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও সঙ্কটাপন্ন।
তিনি আরো জানান, মাদক ব্যবসায় বাধা দেয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এই চক্রটি এর আগে ২০১৯ সালের ১২ জুন রাসেলকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে বোমা হামলা চালায়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022