ঢাকাবুধবার , ১৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোরে জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

Tito
এপ্রিল ১৫, ২০২০ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোর সদরের ভেকুটিয়ায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। এসময় আহত হয়েছেন তার ভাই। নিহতের নাম সাব্বির আহমেদ রাসেল (২৭)। আর আহত তার ভাইয়ের নাম আল আমিন (২৫)। আল আমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার্ড করা হয়েছে। নিহত সাব্বির আহমেদ রাসেল জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ছিলেন।
বুধবার রাত ১১ টার দিকে ওই গ্রামের শ্মশান পাড়ায় ঘটনাটি ঘটে। তারা একই এলাকার আব্দুল সালেক আলীর ছেলে।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হতাহতদের পিতা আব্দুল সালেক জানান, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুজ্জামান শহীদের অনুসারীরা গ্রামে বিভিন্ন সময় মাদকের ব্যবসা করে। কিন্তু সাব্বির বিভিন্ন সময় তাদেরকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার রাতে স্থানীয় পিচ্চি বাবু, শামিরুল, সোহাগসহ আরো ১০-১২ জন দুই ভাইকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে রাসেল মারা যায়। আল আমিন চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও সঙ্কটাপন্ন।
তিনি আরো জানান, মাদক ব্যবসায় বাধা দেয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এই চক্রটি এর আগে ২০১৯ সালের ১২ জুন রাসেলকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে বোমা হামলা চালায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।