ঢাকাবৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে সাবেক চেয়ারম্যান মহিতুজ্জামান সহ ৫ জন সকালে আটক বিকালে মুক্ত

Tito
এপ্রিল ১৬, ২০২০ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

শাহ্ জালাল, ডেস্ক নিউজ।।
মনিরামপুরে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় থানায় মামলা করা হলে পুলিশ বৃহস্পতিবার মনোহরপুর সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোস্তফা মহিতুজ্জামান সহ পাঁচজনকে আটক করে। দুপুরে পুলিশ তাদেরকে আদালতে চালান দেয়। শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মনজুরুল আলম তাদের জামিন মঞ্জুর করেন। বিকেলের দিকে তারা মুক্তি পান। মনিরামপুর থানার ওসি(তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, উপজেলার মনোহরপুর বাজারের পাশে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মোস্তফা মহিতুজ্জামানের সাথে মান্নান সরদারের বিবাদ চলে আসছিল।
মান্নান সরদার ১১ এপ্রিল সকালে ওই বিরোধপূর্ন জমিতে ঘর নির্মান শুরু করেন। এ সময় তাতে বাঁধা দেন সাবেক ইউপি চেয়ারম্যান মহিতুজ্জামান ও তার লোকজন। এ সময় বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে মান্নান সরদার, ওয়াজেদ আলী, আবদুর রউফ, নজরুল ইসলামসহ ৬ জন কমবেশি আহত হয়। এর মধ্যে অবস্থার অবনিত হওয়ায় মান্নান সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১২ এপ্রিল মান্নান সরদার বাদি হয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মহিতুজ্জামানকে প্রধান করে পাঁচজনের নাম উল্লেখসহ থানায় একটি মামলা করেন। মামলার তদন্তকারি অফিসার নেহালপুর ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ বখতিয়ার হোসেন বৃহস্পতিবার সকালে সাবেক ইউপি চেয়ারম্যান মহিতুজ্জামানসহ পাঁচ জনকে আটক করে। আটককৃত অন্যরা হলো মুজিবুর রহমান গাজী লিটন, রজব আলী গাজী, হিল্লাল বিশ্বাস ও আজহারুল ইসলাম। পুলিশ তাদেরকে দুপুরের দিকে আদালতে চালান দেয়। শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মনজুরুল ইসলাম তাদের জামিন মঞ্জুর করেন। বিকেল তারা মুক্তি পান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।