ঢাকাশনিবার , ১৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ঘরবন্দি মানুষের জন্য কেন্দ্রিয় যুবলীগ নেতা আব্দুল্লাহ রানার শুভেচ্ছা উপহার

admin
এপ্রিল ১৮, ২০২০ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।

যশোর জেলার বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নে ৪ ধাপে ১৯ টি গ্রামের ৫০০ শতাধিক খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন।
এদিকে ঘরে বসে খাবার পাওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেছেন দরিদ্র মানুষেরা। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন ও হাত ধোয়ার সাবান। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান , অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সম্মানিত সাধারণ সম্পাদক , আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল ভাইয়ের নির্দেশে , বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা মো: আব্দুল্লাহ রানার সৌজন্যে শুভেচ্ছা উপহার সর্বাত্মক সহযোগীতা করেছেন জহূরপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: জাহিদ হাসান । আরও উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বি এম শাহজালাল ।
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক ও বর্তমান কেন্দ্রীয় যুবলীগ নেতা আব্দুল্লাহ রানা মুঠোফোনে বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মানতে দরিদ্র মানুষগুলো বেকার হয়ে পড়েছে। প্রিয় নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যার যার অবস্থান থেকে এ সব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তারা যেন খাদ্য সংকটে না পড়ে। সেজন্য তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। খেটে খাওয়া এসব মানুষের কষ্টের সময় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি, পর্যায়ক্রমে ইউনিয়নের সবগুলো গ্রামে ত্রাণ সামগ্রী হিসেবে এ খাদ্য বিতরণ করা হয়েছে । সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন খাজুরা ক্যাম্প ইনচার্জ এসআই জুম্মান খান, জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সম্পাদক আলী হায়দার টফি, ০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক আব্দুর রউফ মুন্সী, আওয়ামীলীগ নেতা সুকান্ত বিশ্বাস,জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ডা: মাজেদ,জহুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল মন্ডল, মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন যুবলীগের সম্পাদক জাহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিএম আলামিন, সম্পাদক নাসিবুল হক হৃদয়, ছাত্রলীগ নেতা হৃদয় হোসেন, রাসেল হোসেন, শামীম হোসেন ও শাকিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।