ঢাকাবুধবার , ২২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ফ্রান্সে ঘরবন্দি বাংলাদেশীদের পাশে “মানুষ মানুষের জন্য” সংগঠণ

Tito
এপ্রিল ২২, ২০২০ ৭:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

এ কে মামুন, ফ্রান্স থেকে।।
কোভিড-১৯ ক‌রোনা ভাইরা‌স মহামারীতে লকডাউনে ঘর বন্দী প্রবাসী‌ বাংলাদেশী পা‌শে দাঁড়িয়েছে ফ্রান্সের প্রবাসী সংগঠন মানুষ মানুষের জন্যে।
গত ২০ এপ্রিল ফ্রান্সের স্থানীয় গর্দানর্থ এলাকায় ৩০ প‌রিবার ও বেচেলার এর মধ্যে উপহার পৌঁছে দিয়েছেন সংগঠনটির সহযোগিতা লকডাউন পর্যন্ত অব্যাহত থাকবে।
এসময় ফ্রান্সের রাজনীতিক আঞ্চলিক এবং সামাজিক নেতৃবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জনাব সুব্রত ভট্টাচার্য, ফ্রান্স আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, ফয়ছল উদ্দিন ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল তায়েফ,প্যারিস নগর আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুর রহমান ফারুক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলাল আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক শাহ আলম মায়া, ফ্রান্সযুবলীগ নেতা মিজানুর রহমান, ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ প্যারিস নগর আওয়ামী লীগ নেতা দবির আহমেদ প্রমুখ।
এ সময় উপস্থিত সবাই ফ্রান্সের মানুষ মানুষের জন্যে নতুন সংগঠন টির প্রশংসা করে বলেন,পৃথিবীর ঊষালগ্নে থেকে মানুষ মানুষের জন্যে কাজ করে খ্যাতি অর্জন করে আসছে।
আমরা মনে করি নতুন এই সংগঠনটি তার ধারাবাহিকতা অব্যাহত রাখলে একদিন ফ্রান্সের মানুষ স্মরণ রাখবে।
উপস্থিতির বক্তব্যে আরও বলেন ফ্রান্সে এই প্রথম কোনো সংগঠন মানুষের দ্বারে দ্বারে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে, প্রবাসী এ সংগঠনট একদিন মানুষের আস্থা অর্জন করবে বলে মনে করেন উপস্থিত সবাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।