1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

ফ্রান্সে ঘরবন্দি বাংলাদেশীদের পাশে “মানুষ মানুষের জন্য” সংগঠণ

  • আপডেট: বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ২৭৬ দেখেছেন

এ কে মামুন, ফ্রান্স থেকে।।
কোভিড-১৯ ক‌রোনা ভাইরা‌স মহামারীতে লকডাউনে ঘর বন্দী প্রবাসী‌ বাংলাদেশী পা‌শে দাঁড়িয়েছে ফ্রান্সের প্রবাসী সংগঠন মানুষ মানুষের জন্যে।
গত ২০ এপ্রিল ফ্রান্সের স্থানীয় গর্দানর্থ এলাকায় ৩০ প‌রিবার ও বেচেলার এর মধ্যে উপহার পৌঁছে দিয়েছেন সংগঠনটির সহযোগিতা লকডাউন পর্যন্ত অব্যাহত থাকবে।
এসময় ফ্রান্সের রাজনীতিক আঞ্চলিক এবং সামাজিক নেতৃবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট বিভাগ সমাজ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জনাব সুব্রত ভট্টাচার্য, ফ্রান্স আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন, ফয়ছল উদ্দিন ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল তায়েফ,প্যারিস নগর আওয়ামী লীগের সহ সভাপতি আমিনুর রহমান ফারুক, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলাল আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক শাহ আলম মায়া, ফ্রান্সযুবলীগ নেতা মিজানুর রহমান, ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ প্যারিস নগর আওয়ামী লীগ নেতা দবির আহমেদ প্রমুখ।
এ সময় উপস্থিত সবাই ফ্রান্সের মানুষ মানুষের জন্যে নতুন সংগঠন টির প্রশংসা করে বলেন,পৃথিবীর ঊষালগ্নে থেকে মানুষ মানুষের জন্যে কাজ করে খ্যাতি অর্জন করে আসছে।
আমরা মনে করি নতুন এই সংগঠনটি তার ধারাবাহিকতা অব্যাহত রাখলে একদিন ফ্রান্সের মানুষ স্মরণ রাখবে।
উপস্থিতির বক্তব্যে আরও বলেন ফ্রান্সে এই প্রথম কোনো সংগঠন মানুষের দ্বারে দ্বারে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছে, প্রবাসী এ সংগঠনট একদিন মানুষের আস্থা অর্জন করবে বলে মনে করেন উপস্থিত সবাই।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022