1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

স্পেনে ঘরবন্দি বাংলাদেশীদের পাশে রমজানের উপহার সামগ্রী নিয়ে আওয়ামীলীগ

  • আপডেট: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৮৩০ দেখেছেন

এইচ এম দবির তালুকদার, স্পেন থেকে।।
স্পেনে কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে ঘরবন্দি ও ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশিদের মাঝে পবিত্র রমজন উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেছে স্পে আওয়ামী লীগ। গতকাল ২৪ এপ্রিল শুক্রবার স্পেনের রাজধানী মাদ্রিদে কোভিড-১৯ করোনা ভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্ত প্রায় ২৬৫ জনের হাতে উপহার সামগ্রী তুলে দেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন l
তিনি জানান, মাদ্রিদে প্রায় ৬ শত কাগজ বিহীন প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান প্রক্রিয়া চলবে আগামী সোমবার পর্যন্ত।
জনপ্রতি দেওয়া হয়েছে ৫কেজি চাউল, ১ লিটার তেল, এক প্যাকেট ডিম, ২ কেজি মসুর ডাল, ২ লিটার দুধ, এক প্যাকেট খেজুর, ৫ কেজি পেঁয়াজ, উপহার সামগ্রী বিতরণে সহযোগিতায় ছিলেন, স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি একরামুজ্জামান কিরণ, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিজভীর আলম, যুগ্ম সম্পাদক এইচ এম দবির তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, স্পেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শাহ আলম, স্পেন আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম মাস্টার, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আব্দুল আজিজ, স্পেন আওয়ামী লীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডভোকেট তারিক হোসাইন, যুবলীগ নেতা সাইফুল আলম সোহাগ, ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজী, ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান নাবিল, মোঃ রাজা মিয়া, মোঃ নজরুল ইসলাম প্রমুখ।
স্পেন আওয়ামী লীগের সভাপতি রবিন বলেন, আমরা শেখ হাসিনার কর্মী,দেশে এবং প্রবাসে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
তাছাড়াও প্রতিটি মানুষের মানবিক দায়িত্ব দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা বিপদে পাশে থাকা।
তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শ বিশ্বাস করি, আর বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমাজের অবহেলিত অসহায় মানুষের মুখে হাসি ফোটানো আমাদেরকে তার ব্যতিক্রম হওয়া উচিত নয় ।
তিনি বলেন বাংলাদেশ দূতাবাসের সাথে আমাদের যোগাযোগ অব্যাহত আছে, আমি মনে করি দূতাবাস ও সহযোগিতার হাত বাড়িয়ে দিবে, কারন আওয়ামী লীগ সরকার প্রবাসীদের যথেষ্ট মূল্যায়ন করে।
পরিশেষে তিনি সকল প্রবাসীদের স্পেন সরকারের আইন ও নিয়ম মেনে চলার পরামর্শ দেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022