ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনে ঘরবন্দি বাংলাদেশীদের পাশে রমজানের উপহার সামগ্রী নিয়ে আওয়ামীলীগ

Tito
এপ্রিল ২৫, ২০২০ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

এইচ এম দবির তালুকদার, স্পেন থেকে।।
স্পেনে কোভিড-১৯ প্রাদুর্ভাব এর কারণে ঘরবন্দি ও ক্ষতিগ্রস্ত প্রবাসী বাংলাদেশিদের মাঝে পবিত্র রমজন উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ করেছে স্পে আওয়ামী লীগ। গতকাল ২৪ এপ্রিল শুক্রবার স্পেনের রাজধানী মাদ্রিদে কোভিড-১৯ করোনা ভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্ত প্রায় ২৬৫ জনের হাতে উপহার সামগ্রী তুলে দেন স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন l
তিনি জানান, মাদ্রিদে প্রায় ৬ শত কাগজ বিহীন প্রবাসী বাংলাদেশীদের মধ্যে উপহার সামগ্রী প্রদান প্রক্রিয়া চলবে আগামী সোমবার পর্যন্ত।
জনপ্রতি দেওয়া হয়েছে ৫কেজি চাউল, ১ লিটার তেল, এক প্যাকেট ডিম, ২ কেজি মসুর ডাল, ২ লিটার দুধ, এক প্যাকেট খেজুর, ৫ কেজি পেঁয়াজ, উপহার সামগ্রী বিতরণে সহযোগিতায় ছিলেন, স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি একরামুজ্জামান কিরণ, স্পেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রিজভীর আলম, যুগ্ম সম্পাদক এইচ এম দবির তালুকদার, সহ-সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, স্পেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শাহ আলম, স্পেন আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম মাস্টার, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আব্দুল আজিজ, স্পেন আওয়ামী লীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এডভোকেট তারিক হোসাইন, যুবলীগ নেতা সাইফুল আলম সোহাগ, ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজী, ছাত্রলীগ নেতা বাপ্পি রহমান নাবিল, মোঃ রাজা মিয়া, মোঃ নজরুল ইসলাম প্রমুখ।
স্পেন আওয়ামী লীগের সভাপতি রবিন বলেন, আমরা শেখ হাসিনার কর্মী,দেশে এবং প্রবাসে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
তাছাড়াও প্রতিটি মানুষের মানবিক দায়িত্ব দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করা বিপদে পাশে থাকা।
তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শ বিশ্বাস করি, আর বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমাজের অবহেলিত অসহায় মানুষের মুখে হাসি ফোটানো আমাদেরকে তার ব্যতিক্রম হওয়া উচিত নয় ।
তিনি বলেন বাংলাদেশ দূতাবাসের সাথে আমাদের যোগাযোগ অব্যাহত আছে, আমি মনে করি দূতাবাস ও সহযোগিতার হাত বাড়িয়ে দিবে, কারন আওয়ামী লীগ সরকার প্রবাসীদের যথেষ্ট মূল্যায়ন করে।
পরিশেষে তিনি সকল প্রবাসীদের স্পেন সরকারের আইন ও নিয়ম মেনে চলার পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।