ঢাকাশনিবার , ২৫ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রোজাদারদের মাঝে খেজুর বিতরণ করেছে নিসু ফাউন্ডেশন

Tito
এপ্রিল ২৫, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
সামাজিক ও মানবিক সংগঠন নিসু ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ এপ্রিল শনিবার, রোজার প্রথম দিনে দরিদ্র অসহায় ও কর্মহীন হয়ে পড়া মণিরামপুর উপজেলার মুন্সিখানপুর গ্রামে অর্ধশতাধিক রোজাদার পরিবারের হাতে সম্পূর্ণ লোক চক্ষুর আড়ালে বাড়ি বাড়ি গিয়ে খেজুর পৌঁছে দিচ্ছেন নিসু ফাউন্ডেশন পরিবার।
করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষ যখন কর্মহীন হয়ে পড়ে তখন গত ৯ এপ্রিলেও নিসু ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা অসহায় পরিবারের মাঝে খাবার নিয়ে ছুটে যান।
নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের পক্ষে তার সহদর সিরাজুল ইসলাম রোজাদারদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের হাতে খেজুর তুলে দেন।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান বলেন অতীতে এমন কষ্টের রমজান মাস আমাদের মাঝে আসেনি। কর্মহীন রোজাদারদের কথা ভেবে ও ছোয়াবের প্রত্যাশায় আমরা খেজুর বিতরণ করেছি। আগামীতেও ইফতার সামগ্রী ও ঈদ খাদ্য বিতরণ অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।