1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

রোজাদারদের মাঝে খেজুর বিতরণ করেছে নিসু ফাউন্ডেশন

  • আপডেট: শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ২৭৪ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
সামাজিক ও মানবিক সংগঠন নিসু ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ এপ্রিল শনিবার, রোজার প্রথম দিনে দরিদ্র অসহায় ও কর্মহীন হয়ে পড়া মণিরামপুর উপজেলার মুন্সিখানপুর গ্রামে অর্ধশতাধিক রোজাদার পরিবারের হাতে সম্পূর্ণ লোক চক্ষুর আড়ালে বাড়ি বাড়ি গিয়ে খেজুর পৌঁছে দিচ্ছেন নিসু ফাউন্ডেশন পরিবার।
করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষ যখন কর্মহীন হয়ে পড়ে তখন গত ৯ এপ্রিলেও নিসু ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা অসহায় পরিবারের মাঝে খাবার নিয়ে ছুটে যান।
নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের পক্ষে তার সহদর সিরাজুল ইসলাম রোজাদারদের বাড়িতে বাড়িতে গিয়ে তাদের হাতে খেজুর তুলে দেন।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমান বলেন অতীতে এমন কষ্টের রমজান মাস আমাদের মাঝে আসেনি। কর্মহীন রোজাদারদের কথা ভেবে ও ছোয়াবের প্রত্যাশায় আমরা খেজুর বিতরণ করেছি। আগামীতেও ইফতার সামগ্রী ও ঈদ খাদ্য বিতরণ অব্যাহত থাকবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022