ঢাকারবিবার , ২৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ঘরবন্দি মানুষের পাশে ব্যুরো বাংলাদেশ

Tito
এপ্রিল ২৬, ২০২০ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
সামাজিক দূরত্ব বজায় রেখে মনিরামপুর উপজেলা প্রশাসনের সহযোগীতায় বুরো বাংলাদেশ মনিরামপুর এরিয়া অফিসের বাস্তবায়নে ১শ ৫০ টি পরিবারেরের মাঝে চাল, ডাল, তেল, সাবান সহ মোট ১০ টি দ্রব্য সামগ্রী প্রদান করা হয়েছে।
গত রবিবার (২৬ এপ্রিল) উপজেলার ৪টি ভেন্যুতে ত্রান প্রদান কালে মনিরামপুর আলিয়া মাদ্রাসা ভেন্যুতে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী, মনিরামপুর কেশবপুর অভয়নগর উপজেলার এরিয়া ম্যানেজার মোঃ মিজানুর রহমান, মনিরামপুর প্রেস ক্লাবের সাধারন সন্পাদক মোতাহার হোসেন, মনিরামপুর উপজেলা ব্রাঞ্চ ম্যানেজার বিক্রম কুমার, নেহালপুর ব্রাঞ্চ ম্যানেজার মিজানুর রহমান, ফিল্ড অফিসার জুয়েল, সুমন, রাজকুমার সহ স্থানীয় সাংবাদিক বৃন্দ। উপজেলা নির্বাহী অফিসার আহসা উল্লাহ শরিফী তার বক্তব্যে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, গ্রামের প্রতিটি স্বচ্ছল ব্যক্তি একটি করে পরিবারের খাবারের দায়িত্বভার গ্রহন করলে দেশে কেউ অনাহারে থাকবে না।
জানা যায়, বুরো বাংলাদেশের পক্ষ থেকে প্রতিটি পরিবারে চাল ১০ কেজি, আলু ৫ কেজি, ডাল ২ কেজি, তেল ১ কেজি, লবন ১ কেজি, সাবান ৩ পিচ, ব্লিচিংপাউডার ও মাস্ক প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।