ঢাকামঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৮’শ পরিবারকে উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরন করলেন ইঞ্জিনিয়ার আলমগীর

Tito
এপ্রিল ২৮, ২০২০ ৮:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোরের মনিরামপুর উপজেলার ১২ নং শ্যামকুড় ইউনিয়নে করোনা ভাইরাসের দুর্যোগ মেকাবেলায় অসহায়, কর্মিহীন ৮০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী এবং নগদ অর্থ প্রদান করেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট সমাজ সেবক, শ্যামকুড় ইউনিয়নের কৃর্তীসন্তান ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসাইন আলম। এর মধ্যে ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, সাবান এবং ৩০০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন।
শ্যামকুর ইউনিয়নের রামনগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অত্যন্ত সুশৃঙ্খল ভাবে সামাজিক দূরত্ব বজায় রাখার মাধ্যমে অনুষ্ঠিত এ উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক বাবু অজিত কুমার ঘোষ, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব,শিক্ষাবিদ ইরফান আহম্মদ সিদ্দিকী, মনিরামপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সাংগাঠনিক সম্পাদক বি,এম হাফিজুর রহমান হাফিজ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বৃন্দ।
ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মঈনউদ্দীন মাইকেল প্রমুখ।
ইতিপূর্বে শ্যামকুড় ইউনিয়নের শ্যামকুড় ইউনিয়ন পরিষদের পাশে বসবাসরত যাযাবর বেঁধে সম্প্রদায়ের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসাইন আলম। এছাড়াও হালসা, পাড়দিয়া, ঘুঘুরাইল ওয়ার্ডে যুব সম্প্রদায়ের কাছে নগদ অর্থ প্রদান করেন তিনি।
এ বিষয়ে সাংবাদিকদের সাথে আলাপ কালে ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসাইন জানান, মাননীয় প্রধানমন্ত্রী দলীয় নেতাকর্মিদের যে নির্দেশ দিয়েছেন সেই নির্দেশ বাস্তবায়নে অসহায়, কর্মহীন মানুষের জন্য সহযোগিতা করে যাচ্ছি এবং তা অব্যাহত রাখা হবে ইনশাল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।