1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে হাসপাতালে নিজ অর্থায়নে নিরাপদ নমুনা সংগ্রহ বুথ করে প্রশংসিত ল্যাব টেকনিশিয়্যান

  • আপডেট: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ১২৩৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে সম্পূর্ণ নিজ উদ্যোগ ও অর্থায়নে নিরাপদ নমুনা সংগ্রহ বুথ স্থাপন করে সাঁড়া ফেলে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি ইনচার্জ আনিছুর রহমান। প্রায় বাইশ হাজার টাকা ব্যায়ে হাসপাতাল ক্যাম্পাসে তিনি এটি স্থাপন করেন।
জানা যায়, রোগী, চিকিৎসক এবং নমুনা সংগ্রহকারীর নিরাপত্তার কথা চিন্তা করে প্যাথলজি ইনচার্জ একটি নিরাপদ বুথ স্থাপনের উদ্যোগ গ্রহন করেন। তার এ উদ্যোগে কেউ সহযোগীতা না করলেও মানবিক তাড়নায় তিনি এর কাজ সমাপ্ত করেন। দীর্ঘ পাঁচদিন যাবত, আয়রন সীট, এঙ্গেল, বোর্ড ও কাঁচের সমন্বয়ে এ নিরাপদ বুথটি তৈরী করতে তার প্রায় বাইশ হাজার টাকা খরচ হয়েছে।
আনিচুর রহমান জানান, করোনার ভয়াহবতা রোধে কিছু করার মানষিকতা থেকেই তিনি এই চিন্তা করেন। তিনি বলেন, চলমান পরিস্থিতিতে করোনা মোকাবেলায় যেহেতু স্বাস্থ্য বিভাগ সবচেয়ে ঝুঁকিতে, সেহেতু সেবা নিশ্চিত করতে তাদের নিরাপত্তা খুবই জরুরী।
তার এই উদ্যোগকে স্বাগত ও প্রশংসা জানিয়েছেন মণিরামপুরবাসী।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022