ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে হাসপাতালে নিজ অর্থায়নে নিরাপদ নমুনা সংগ্রহ বুথ করে প্রশংসিত ল্যাব টেকনিশিয়্যান

Tito
এপ্রিল ২৯, ২০২০ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে সম্পূর্ণ নিজ উদ্যোগ ও অর্থায়নে নিরাপদ নমুনা সংগ্রহ বুথ স্থাপন করে সাঁড়া ফেলে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্যাথলজি ইনচার্জ আনিছুর রহমান। প্রায় বাইশ হাজার টাকা ব্যায়ে হাসপাতাল ক্যাম্পাসে তিনি এটি স্থাপন করেন।
জানা যায়, রোগী, চিকিৎসক এবং নমুনা সংগ্রহকারীর নিরাপত্তার কথা চিন্তা করে প্যাথলজি ইনচার্জ একটি নিরাপদ বুথ স্থাপনের উদ্যোগ গ্রহন করেন। তার এ উদ্যোগে কেউ সহযোগীতা না করলেও মানবিক তাড়নায় তিনি এর কাজ সমাপ্ত করেন। দীর্ঘ পাঁচদিন যাবত, আয়রন সীট, এঙ্গেল, বোর্ড ও কাঁচের সমন্বয়ে এ নিরাপদ বুথটি তৈরী করতে তার প্রায় বাইশ হাজার টাকা খরচ হয়েছে।
আনিচুর রহমান জানান, করোনার ভয়াহবতা রোধে কিছু করার মানষিকতা থেকেই তিনি এই চিন্তা করেন। তিনি বলেন, চলমান পরিস্থিতিতে করোনা মোকাবেলায় যেহেতু স্বাস্থ্য বিভাগ সবচেয়ে ঝুঁকিতে, সেহেতু সেবা নিশ্চিত করতে তাদের নিরাপত্তা খুবই জরুরী।
তার এই উদ্যোগকে স্বাগত ও প্রশংসা জানিয়েছেন মণিরামপুরবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।