1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

লকডাউন অমান্য করায় সংসদ সদস্যকে জরিমানা : হোটেল মালিকের বিরুদ্ধে মামলা

  • আপডেট: বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০
  • ৪১০ দেখেছেন

সাইপ্রাস প্রতিনিধি।।
গতকাল সাইপ্রাসের লারনাকায় লকডাউন অমান্য করায় সাইপ্রাসের এক এমপিকে ৩০০ ইউরো জরিমানা করেছে বলে ফিলিনিউজ সূত্রে জানা গেছে। পুলিশ জানিয়েছে, এমপি ডিকো জাকারিয়াস কৌলিয়াস লারনাকার একটি রেস্টুরেন্টে দু’জনের সাথে খাচ্ছিলেন।
এমন সময়ে নিয়ম ভঙ্গের কারণে রেস্টুরেন্টের মালিকের বিরুদ্ধে মামলা করা হলেও তিনজনকে জরিমানা করা হয়েছে। এদিকে এমপি কৌলিয়াস ফিলিনিউজের কাছে দাবি করেন, তিনি রেস্টুরেন্টে গিয়েছিলেন, খাবার কেনার জন্য, তিনি খাবার নিয়ে চলে গেছেন। চলে যাওয়ার সময় কয়েক মিটার কাছেই যেতেই টহলরত পুলিশ থামান। পুলিশের অভিযোগ তাকে রেস্টুরেন্টের ভেতরে কফি পান করতে দেখা গেছে।
এমপি আরও বলেন, মামলাটি দিয়ে পুলিশ অযথা আতঙ্ক সৃষ্টি করেছে। যাওয়ার একটু পরে তাকে লারনাকা থানা থেকে অবহিত করা হয়েছিল আদালতের বাইরে জরিমানা জারি করা হবে।
তিনি এ বিষয়ে পুলিশ প্রধানের সাথে কথা বলবেন বলে জানিয়েছেন। তবে মামলা তোলার জন্য নয়, পুলিশের এমন আচরণের জন্য তিনি খুব হতাশা
প্রকাশ করেছেন। সোমবার সন্ধ্যা ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত পুলিশ ৮৫৮টি চত্বরে চেক করেছেন এবং লিমাসলে আরও দু’জনকে আইন লঙ্ঘন করার কারণে জরিমানা করা হয়েছে।
এদিকে সাইপ্রাসে করোনাভাইরাস অনেকটা নিয়ন্ত্রণে চলে আসলেও চলমান লকডাউন আরও বাড়াতে পারে বলে ধারণা করা হচ্ছে। সাইপ্রাস স্বাস্থ্য মন্ত্রণালয় সূত্রে জানা যায়, এই পর্যন্ত সাইপ্রাসে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮২২ জন এবং মৃতের সংখ্যা ১৫ জন। সুস্থ হয়েছেন ১৪৮ জন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022