ঢাকারবিবার , ৩ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে এসিল্যান্ড অফিসের পিয়ন কর্তৃক ইউপি চেয়ারম্যানের লাঞ্চিত

Tito
মে ৩, ২০২০ ৭:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুরে পারখাজুরা বাজারে দোকান বন্ধ করাকে কেন্দ্র করে এসিল্যান্ড অফিসের পিয়ন ও তার লোকজনের হাতে মশ্বিমনগর ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ও স্থানীয় করোনা প্রতিরোধ কমিটির সভাপতির আবুল হোসেন লাঞ্চিত হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। শুক্রবার সকালে এ ঘটনার পর নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদদস্যরা বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন। শনিবার এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এক সদস্যের তদন্ত টিম গঠন করেছেন।
মশ্বিমনগর ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আবুল হোসেন জানান, শুক্রবার সকাল নয়টার দিকে কয়েকজন গ্রাম পুলিশ নিয়ে তিনি পারখাজুরা বাজারে সামাজিক দুরুত্ব বজায় রাখতে অভিযানে নামেন। এ সময় বিভিন্ন দোকানপাট বন্ধ করা হলেও মনিরামপুর এসিল্যান্ড অফিসের পিয়ন
লুৎফর রহমানের জ্বালানী তেলের দোকান খোলা ছিল। এসময় ইউপি চেয়ারম্যান তেলের দোকান বন্ধ করার জন্য বার বার অনুরোধ করা সত্ত্বেও লুৎফর রহমান কোন কর্নপাত করেনি। বরং অভিযোগ রয়েছে এসিল্যান্ড অফিসের পিয়ন তেলের দোকানী লুৎফর রহমান ইউপি চেয়ারম্যানের সাথে দোকান বন্ধ নিয়ে নানা বিতর্ক শুরু করেন এবং চেয়ারম্যানকে অকার্থ ভাষায় গালিগালাজ সহ এক পর্যায়ে লুৎফর রহমান ও তার লোকজন চেয়ারম্যান আবুল হোসেনকে লাঞ্চিত করেন। তবে এ অভিযোগ অস্বীকার করে লুৎফর রহমান জানান, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বাজার কমিটির সভাপতি করতে চেয়েছিলেন তার পছন্দের লোক অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আব্দুল গনিকে।
এ ব্যাপারে বিরোধীতা করায় চেয়ারম্যান তার উপর ক্ষিপ্ত হন। লুৎফর রহমানের দাবি এ বিরোধকে কেন্দ্র করে শুক্রবার সকালে চেয়ারম্যান ও তার লোকজন এসে দোকানে বসা তার পিতা জামাল উদ্দিনকে এবং ছোটভাই অপু রায়হানকে মারপিট করে। এ সময় প্রতিবাদ করলে চেয়ারাম্যান তাকেও মারপিট করে বলে লুৎফর রহমানের অভিযোগ। ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মারপিটের অভিযোগ অস্বীকার করে জানান, বিষয়টি তিনি তাৎক্ষনিকভাবে উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুফল চন্দ্র গোলদারের নেতৃত্বে সেনাসহ আইনৃঙ্খলা বাহিনীর সদস্যরা শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদশন করেন। শনিবার উপজেলা নির্বাহী অফিসার উপজেলা পরিসংখ্যান অফিসার আলমগীর কবিরকে প্রধান করে এক সদস্যের তদন্ত টিম গঠন করেন। উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, তদন্ত প্রতিবেদন হাতে পাবার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ দিকে ইউপি চেয়ারম্যান আবুল হোসেন জানিয়েছেন, পিয়নের হাতে লাঞ্চিতের প্রতিবাদে শনিবার মশ্বিমনগর ইউনিয়নের বিভিন্ন বাজারে দোকানপাট খোলা ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।