ঢাকাবৃহস্পতিবার , ৭ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে অসহায়দের মাঝে প্রতিমন্ত্রীর নগদ অর্থ ও জিবাণু নাশক সাবান বিতরণ

Tito
মে ৭, ২০২০ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোর মনিরাপুর উপহার সামগ্রী বিতরণের ধারাবাহিকতায় কোভিড-১৯ ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন ও দিনমজুর কিছু পরিবারের মধ্যে নগদ অর্থ ও জিবাণু নাশক সাবান বিতরন করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য।
বৃহস্পতিবার (০৭ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কাশিমনগর ইউনিয়ন পরিষদে করোনার কারনে কর্মহীন ও দিনমজুর পরিবারের সদস্যদের হাতে নগদ র্অথ ও সাবান তুলে দেয়া হয়।
নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। আরও উপস্হিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌহিদুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহাদ আলী প্রমূখ।
ত্রাণ বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চিত্তরঞ্জন দাস।
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এ সময় বলেন দেশের এ ক্রান্তিকালে খেটে খাওয়া মানুষগুলো খুব কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এমন অবস্থায় সমাজের সবাইকে মানবিক স্বার্থে এগিয়ে আসতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।