ঢাকারবিবার , ১০ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে খেদমতে ‘খলক’ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

Tito
মে ১০, ২০২০ ১:১১ অপরাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
মণিরামপুর পৌরশহরের মুরগীহাটা জামে মসজিদ চত্ত্বরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার “খেদমতে খলক ফাউন্ডেশন” এর উদ্যোগে পৌর এলাকায় ৭’শ অভাবগ্রস্থ পরিবারের মাঝে চাল, ডাল, আটা বিতরণের কার্যক্রমের শুরু করেন। এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাছনা মাদ্রাসার মুহতামিম মুফতি ইয়াহহিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, পৌর মেয়র ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান, প্রেসকাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান, মুরগীহাটা মসজিদের ইমাম ইব্রাহিম হোসেনসহ অনেকেই।
এক প্রেস বিজ্ঞপ্তিতে ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, করোনা ভাইরাসের কারণে দিন মজুর লোকগুলো আজ অসহায়ত্ব জীবন যাপন করছেন। এ লক্ষ্যে খেদমতে খলক ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় এসব লোকজনের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। ত্রাণ বিতরণের এ কার্যক্রম হিসাবে ১০টি জেলার ৬৩টি উপজেলায় ত্রাণ বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যার অংশ হিসেবে মণিরামপুর পৌর এলাকার মসজিদের ঈমাম প্রতিনিধিদের হাতে এ ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।