ঢাকারবিবার , ১০ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে চাউল কান্ডে যুক্ত হলো যুবলীগের ২ শীর্ষ নেতার নাম : আটক শহিদুলের স্বীকারোক্তি

Tito
মে ১০, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে চাঞ্চল্যকর চাউল কান্ডে আটক পৌর এলাকার তাহেরপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি শহিদুল ইসলামের ১৬৪ ধারা জবানবন্দি রেকর্ড করেছে আদালত। রোববার যশোরের আদালতে এ জাবানবন্দি প্রদান করে।
সূত্র জানায়, মণিরামপুরে আলোচিত চাউল চুরির ঘটনায় আটক মিল মালিক আব্দুল্লাহ আল মামুন মণিরামপুর থানা পুলিশের রিমান্ডে দেওয়া স্বীকারোক্তি মোতাবেক গত ৪ এপ্রিল মণিরামপুর থানায় রেকর্ডকৃত মামলায় আসামী করা হয় মিল মালিক সমিতির সভাপতি ও পৌর এলাকার তাহেরপুর ওয়ার্ড যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম এবং পাতন জুড়ানপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়েরে নৈশ্য প্রহরী জগদিশ দাসকে। এঘটনার পর থেকে দু’জনেই পলাতক থাকে। থানা পুলিশ তাদেরকে আটকে ব্যার্থ হলে মামলাটি ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়। এরপর শুক্রবার সন্ধ্যায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে যুবলীগ নেতা শহিদুল ইসলামকে আটক করে। আটকের পর রোববার শহিদুল আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
বিশ্বস্থ সূত্রে জানা যায়, আটক শহিদুল ইসলাম তার স্বীকারোক্তিতে জানান, আটককৃত চাউলের মধ্যে ১৬ মেট্রিক টন চাউল চার লাখ আঁশি হাজার টাকায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু এবং যুবলীগের অন্যতম নেতা আব্দুল কুদ্দুসের নিকট থেকে ক্রয় করে। উক্ত চাউল সে ঘটনার দিন চাউল ও ট্রাকসহ আটক মিল মালিক আব্দুল্লাহ আল মামুনের নিকট বিক্রয় করে।
এদিকে এঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করে যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস জানান, প্রতিপক্ষের ইন্দনে পরিকল্পিত ভাবে তাকে ফাঁসানোর চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।