ঢাকাবৃহস্পতিবার , ১৪ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরে ফ্রি এম্বুলেন্স সেবা চালু করলেন সাবেক সাংসদ টিপু সুলতানের পুত্র সাদাব

Tito
মে ১৪, ২০২০ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

মাবিয়া রহমান, মনিরামপুর থেকে।।
প্রাধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রজ্ঞন গুহ ও সাধারন সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নির্দেশনায় যশোরের মনিরামপুর উপজেলায় কোভিড-১৯ করোনা আক্রান্ত রোগিদের চিকিৎসা সেবাই ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করলেন সাবেক এমপি মৃত টিপু সুলতানের পুত্র হুমায়ুন সুলতান সাদাব।
বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মনিরামপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ইউএইচও) ডা.শুভ্রারানী দেবনাথের কাছে ২টি এম্বুলেন্স প্রদান করা হয়।এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অরবিন্দু হাজরা, যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সন্জয় রাহা, নিজুন, মুস্তাফিজুর, সেলিমসহ অনেকেই।
সন্জয় রাহা বলেন, বর্তমানে সারাবিশ্বের আতঙ্কের নাম করোনা ভাইরাস। দিন দিন এই মারাক্তক ভাইরাস মহামারিতে রুপ নিয়েছে। অনন্যা দেশের ন্যায় বাংলাদেশও এই প্রাণঘাতীক ভাইরাস মারাক্তক রুপ ধারণ করেছে। সম্প্রতি মনিরামপুরে পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।তাই মনিরামপুরে করোনা প্রাদুর্ভাব রোগিদের দ্রুত সেবাদানের জন্য এই ফ্রি এম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে।কারোর করোনা প্রাদুর্ভাব দেখা দিলে তাদেরকে জানালে খুব দ্রুত সেবা প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।