ঢাকারবিবার , ১৭ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে করোনা আক্রান্ত ব্যবসায়ীর বাড়ি লকডাউন

Tito
মে ১৭, ২০২০ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকসহ দু’জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অপরজন কাপড় ব্যবসায়ী। তার বাড়ি উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের কাঁঠালতলা গ্রামে। শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেন। এ নিয়ে মনিরামপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ জন।
উপজেলা করোনা মনিটরিং সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা ইন্সট্রাক্টর মকবুল হোসেন জানান, শনিবার নতুন করে স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক (বর্তমান তিনি ডেপুটেশনে যশোর বক্ষব্যাধি করোনা আইসোলেশন ওয়ার্ডে দায়িত্বরত) এবং উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের কাঁঠালতলা গ্রামের একজন কাপড় ব্যবসায়ী করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ জানান, দু’জনের দেহ থেকে নমুনা সংগ্রহের পর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে পাঠানো হয়েছিল। শুক্রবার রাতে তাদের দেয়া রিপোর্টে করোনা পজেটিভ আসে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, ইন্সট্রাক্টর মকবুল হোসেনসহ অন্যান্য কর্মকর্তা শনিবার করোনা আক্রান্ত কাপড় ব্যবসায়ীর বাড়ি পরিদর্শনের পর লকডাউন করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বলেন, আক্রান্ত চিকিৎসক যশোর শহরে তার বাসায় আইসোলেশনে রয়েছেন। আর ওই কাপড় ব্যবসায়ী তার গ্রামের নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। এ ছাড়া শনিবার মনিরামপুর থেকে আরো ১৩ জনের দেহ থেকে নমুনা সংগ্রহের পর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে পাঠানো হয়েছে। এ পর্যন্ত মনিরামপুরে মোট ৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এদের মধ্যে দু’জন চিকিৎসক, চারজন স্বাস্থ্যকর্মী, একজন সোনালী ব্যাংকের সদ্যঅবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার (এসপিও) এবং একজন কাপড় ব্যবসায়ী। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৪ স্বাস্থ্য কর্মী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।