ঢাকাবৃহস্পতিবার , ২১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় ঝড়ে ট্রাক উল্টে মারা গেছে ১৩ আরোহী

Tito
মে ২১, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ঝড়ের মধ্যে রডবাহী ট্রাক উল্টে ১৩ জনের প্রাণ গেছে, যারা ঢাকা থেকে ওই বাহনে করে বাড়ি ফিরছিলেন বলে পুলিশের ধারণা। পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান জানান, ঢাকা থেকে রড নিয়ে রংপুরে যাওয়ার পথে বৃহস্পতিবার সকালে জুনদহ এলাকায় ট্রাকটি দুর্ঘটনায় পড়ে।
তিনি বলেন, ঝড়ের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। তাতে ট্রাকের ওপরে থাকা ১৩ জন ঘটনাস্থলেই নিহত হন।
পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক সরিয়ে লাশ উদ্ধার করে। তবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।
পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা দুর্ঘটনার খবর পেয়ে গিয়েছিলাম। ট্রাক ও রড সরাতে গিয়ে ১৩ জনের মৃতদেহ রডের নিচে চাপা পড়া অবস্থায় পাই। আমাদের ধারণা ছিল না, যে রডের নিচে এতগুলো মৃতদেহ পড়ে আছে।
ওসি মাসুদুর রহমান বলেন, ওই বাহনে যারা ছিলেন, তারা এই লকডাউনের মধ্যে বাস বন্ধ থাকায় রাতের ট্রাকে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন বলে তারা ধারণা করেছেন। দুর্ঘটনার সময় সেখানে প্রচুর বৃষ্টি হচ্ছিল।
ট্রাক চালক ও তার সহকারী পালিয়ে গেছে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।