ঢাকাবৃহস্পতিবার , ২১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

২৪ ঘন্টায় দেশে পূর্বের সব রেকর্ড ভঙ্গ : প্রায় ১৮’শ করোনা সংক্রমিত

Tito
মে ২১, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছে ১৭৭৩ জন। এনিয়ে মোট আক্রান্ত হলো ২৮৫১১ জন। এই সময়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে ২২ জন। এ নিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৪০৮ জন হলো। গত ২৪ ঘণ্টায় দ্বিতীয় দিনের মতো দশ হাজারের বেশি নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত সব মিলে নমুনা পরীক্ষা করা হয়েছে ২ লাখ ১৪ হাজারের বেশি।
স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান প্রতিষ্ঠানটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।
যারা মারা গেছেন, তাদের মধ্যে ১৯ জন পুরুষ, তিন জন নারী। এদের মধ্যে হাসপাতালে মারা গেছেন ১৬ জন। বাড়িতে বসে মৃত্যু হয়েছে ৫ জনের। আর আরেকজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বাংলাদেশে গত চব্বিশ ঘণ্টায় মোট সুস্থ হয়েছেন ৩৯৫ জন। মোট সুস্থ হওয়া মানুষের সংখ্যা সাড়ে ৫ হাজারের বেশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।