ঢাকাবৃহস্পতিবার , ২১ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে টর্নেডোয় নিহত ৫ : প্রতিমন্ত্রী এবং উপজেলা চেয়ারম্যানের ক্ষয়-ক্ষতি পরিদর্শণ

Tito
মে ২১, ২০২০ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রিতিনিধি।।
সুপার টর্নেডো আম্পানে গাছ ও বাড়ি চাঁপা পড়ে মণিরামপুরে পাঁচ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে মণিরামপুরের উপর দিয়ে প্রবল বেঁগে বয়ে যাওয়া আম্পানের আঘাতে ফসলি ক্ষেত, গাছপালা, ঘরবাড়িসহ ব্যপক ক্ষয়-ক্ষতি হয়েছে। বন্ধ রয়েছে বিদ্যুত ও মোবাইল নেটওয়ার্কসহ এলাকার বহু রাস্তাঘাট। তবে সরকারীভাবে এখনও পর্যন্ত কোন প্রকার ক্ষয়-ক্ষতির হিসেব দিতে পারেনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মশ্বিমনগর ইউনিয়নের পার খাজুরা গ্রামের ওয়াজেদ আলী মোড়ল (৫৫) ও তার ছেলে ইছা মোড়ল (২২) ঘরের উপর গাছ চাপা পড়ে মৃত্যু বরন করেন। একই গ্রামের ঋষিপাড়ার খোকন দাস (৬০) ও তার স্ত্রী রঙ্গ দাসি (৫৫)) এবং দাই পাড়ার জবেদ আলীর স্ত্রী জয়গুন বেগম (৪৮) গাছ ও ঘরের দেওয়াল চাঁপা পড়ে মৃত্য়ু বরন করেন। এছাড়াও চাকলা ও চাঁপাতলা গ্রামের দুইজন ব্যক্তি গূরুত্বর আহত হয়েছে।
বৃহস্পতিবার সকালে স্থানীয় সংসদ সদস্য, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য় ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন। এসময় তিনি দ্রুত বিদ্যুত ও যতায়াত ব্যবস্থা উন্নয়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
এদিকে ঝড়ের কবলে পড়ে নিহতের খবর পেয়ে মণিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম নিহতদের বাড়িতে হাজির হয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।