ঢাকারবিবার , ২৪ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে অসহায় ব্যক্তিকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী

Tito
মে ২৪, ২০২০ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
মণিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে পুড়ে যাওয়া ঈমান আলী নামের এক অসহায় ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করলেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। ঈমান আলী উপজেলার খালিয়া গ্রামের মৃত করিম বিশ্বাসের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত অর্থের অভাবে ঠিকমত চিকিৎসা করাতে না পারায় অসহায়ত্বের দিন যাপন করছিলেন।
তারই অংশ হিসেবে রোববার এস এম ইয়াকুব আলীর পক্ষে অসুস্থ্য ঈমান আলীর বাড়িতে যেয়ে তাকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন ও সাংবাদিক তাজাম্মূল হুসাইন।
অসুস্থ্য ঈমান আলী বলেন, ইয়াকুব সাহেব ঈদের আগের দিন আমাকে সহযোগিতা করায় আমার পরিবার অনেক খুশি। আল্লার কাছে দোয়া করি ইয়াকুবীর মোতন মহান মানষির যেন জন্ম দেয়।
সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী বলেন, মা মাটি মানুষ ও মাতৃভূমির কাছে প্রতিটি মানুষই ঋণি। সেই আত্ম-উপলদ্ধি থেকেই মানুষদের জন্য কিছু করা। আল্লাহ তৌফিক দিলে ভবিষ্যতেও এ সকল অসহায় ও দুঃস্থদের মাঝে সাহায্যে সহযোগিতা অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।