ঢাকাসোমবার , ২৫ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগন্জ জোনাল অফিসের এজিএম’র বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগ দিতে ঘুষ গ্রহনের অভিযোগ

Tito
মে ২৫, ২০২০ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
যশোর পল্লী বিদ্যুত সমিতি-২, মণিরামপুরের রাজগন্জ জোনাল অফিসের এজিএম (কম) রফিকুল ইসলাম এবং ইনহান্সমেন্ট কো-অরডিনেটর (ইসি) আলমগীর কুমকুমের বিরুদ্ধে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নামে ঘুষ গ্রহনের অভিযোগ উঠেছে। সুপার টাইফুন আম্ফানে ক্ষতিগ্রস্থ বিদ্যুত লাইন পুন:সচলের জন্য তিনি এই অর্থ হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে।
জানা যায়, আম্ফানের আঘাতে যশোর পল্লী বিদ্যতি সমিতির অধীনে প্রায় সব কয়টি ফিডারের বিদ্যুত সংযোগ ভেঙ্গে পড়ে। প্রায় ২৮ ঘন্টা পর পৌর এলাকাসহ গূরুত্বপূর্ণ বাজারের লাইনগুলো সচল করলেও প্রত্যান্ত অঞ্চলে প্রায় পাঁচদিনেও সচল হয়নি।
এদিকে লাইন গুলি সচল করতে রাজগঞ্জ জোনাল অফিসের গড়িমষি লক্ষা করা গেছে। এরমধ্যে আবার ওই অফিসের সহকারী জেনারেল ম্যানেজার রফিকুলের বিরুদ্ধে অর্থ হাতিয়ে নিয়ে সংযোগ প্রদানের অভিযোগ উঠেছে। এবিষয়ে সোস্যাল মিডিয়াতে প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা একাধিক স্ট্যাটাস দিয়েছেন।
অভিযোগে উঠেছে এই সংযোগগুলো দেওয়া হচ্ছে রাতের অন্ধকারে। নাজমুল নামের একজন ফেসবুকার তার আইডিতে উল্লেখ করেছেন, ’’গতরাতে এজিএম আমার সামনে মোবারকপুর বিশ্বাসপাড়া থেকে ৩০০০/- টাকার বিনিময়ে লাইনম্যানের মাধ্যমে সংযোগ দেয়। আমাদের পাড়ার ২ টা লাইনের কাটআউট লাগানোর কথা থাকলেও একটা অর্থের বিনিময়ে সংযোগ দেয়। বাকী টা ৫০০ গজেরর ব্যবধানে থাকলেও টাকা ছাড়া সংযোগ দিতে অনীহা প্রকাশ করে। বিষয়টা যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।’’
এছাড়াও একাধিক স্থান থেকে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।