ঢাকাশুক্রবার , ২৯ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কুষ্টিয়ায় পুলিশ সদস্য করোনা পজিটিভ ।। পুলিশ ফাঁড়ি লকডাউন

Tito
মে ২৯, ২০২০ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
কুষ্টিয়ায় এক পুলিশ সদস্য করোনা পজিটিভ হওয়ায় পুরো পুলিশ ফাঁড়ি লকডাউন করেছে প্রশাসন। শুক্রবার (২৯ মে) রাত ৮টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়।
কাকিলাদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, করোনা আক্রান্ত ওই পুলিশ সদস্যের বাড়ি ঝিনাইদহ জেলায়। তিনি করোনাকালে এই পুলিশ ফাঁড়িতেই কর্মরত ছিলেন। তিনি জেলার বাইরে যাননি। স্থানীয়ভাবে সংক্রমিত হতে পারেন বলেও জানান তিনি।
মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. রাশেদ মাহমুদ রোকনুজ্জামান জানান, গত ২৬ তারিখে ঠাণ্ডা-জ্বরসহ করোনা উপসর্গ নিয়ে ওই পুলিশ সদস্য মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তিনি কুষ্টিয়ার একটি বেসরকারি হাসপাতাল থেকে টেস্ট করে ডাক্তারের পরামর্শ নিয়ে এখানে ভর্তি হন। যেহেতু করোনা উপসর্গ রয়েছে তাই আমরা তার নমুনা নিয়ে ২৭ মে কুষ্টিয়া পিসিআর ল্যাবে পাঠায়।
শুক্রবার সন্ধ্যায় তার নমুনা করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে। তিনি বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, যেহেতু ওই পুলিশ সদস্য স্থানীয়ভাবেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাই পুরো ফাঁড়িকে লকডাউন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।