ঢাকাসোমবার , ১ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মনিরামপুরের চায়না বাজারে দূধর্ষ চুরি

Tito
জুন ১, ২০২০ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুর উপজেলার উত্তর মাথায় জাকির সুপার মার্কেটের নিচ তলায় চায়না বাজার (ব্যটারীর) দোকানে ১০ টি তালা ভেঙে প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গিয়েছে ।
ভিডিও ফুটেজের মাধ্যমে দেখা যায় ঘটনাটি ঘটেছে রাত ১ টা ৬ মিনিটে।
গত ৩১ মে চায়না বাজারের দোকান মালিক মনিরুজ্জামান প্রতিদিনের ন্যয় দোকানে কেনা বেচা করে বেলা ৪ টার সময় মোট ১২ টি তালা মেরে রেখে চলে যায়। সকাল বেলায় দোকানের সামনে ঘর মলিক ঘুরতে যেয়ে দেখে সামনে ঝুলানো বাল্বটির একাংশ নিচে পড়ে আছে।এরপর কোলাপসিকল গেট ও সাটারের দিকে তাকিয়ে দেখে তালা একটিও নেই এসময় দোকান মালিক মনিরুল ও সাইফুল্লাহকে জানালে তারা এসে দোকানে ঢুকে দেখে ৬ সেট ব্যটারী নিয়ে নিয়ে গিয়েছে যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২০ হাজার টাকা।
দোকান মালিক ও স্থানীয়রা জানান দোকানের সামনে বিদ্যুতের লাইনের সংযোগ বিচ্ছিন্ন করে সিসি ক্যামেরা উপরের দিকে উঠিয়ে দিয়েছে।১১ টি তালা কাটার পর ভিতরের দিকে একটি তালা না কাটতে পেরে শাটারের নিচ দিয়ে লোহার রড ঢুকিয়ে শাটার ১ ফুট উচু হলে তার নিচ দিয়ে শুয়ে ভিতরে ঢুকে ৬ সেট ব্যাটারী নিয়ে যায়।

বিষয়টি মনিরামপুর থানাকে জানালে সকাল ১০ টায় এসআই শেখর ঘটনাস্থলে এসে তদন্ত করেছে। জানা যায় গত ২৭/৮/২০১৯ তারিখ রাতে, এখন থেকে ১০মাস পূর্বে এই চায়না বাজারে একই কায়াদায় তালা কেটে প্রায় ৭ লক্ষ টাকার ব্যটারী নিয়ে যায় এবং ২৮/০৮/২০১৯ তারিখে মনিরামপুর থানায় একটি জিডি হয়। এছাড়াও গত ৩ মে একই বিল্ডিং এর ফরিদ অটোস এবং জেটি আই কোম্পানির গোডাউনে ৩ টি তালা কেটে মালামাল নিয়ে যাওয়ার চেষ্টা করে কিন্তু সিকিউরিটি গার্ডের কারনে চুরি করতে ব্যর্থ হয়।
চোর চক্র ট্রাক নিয়ে এসে দোকানকে আড়াল করে বড় কাতারী দ্বারা তালা গুলিকাটে বলে সিসিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হওয়া গেছে।এ ব্যপারে এসআই বলেন থানায় আসেন ওসি সাহেবের সাথে দেখা করে তার দিক নির্দেশনা মোতাবেক পদক্ষেপ গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।