ঢাকামঙ্গলবার , ২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

পীর আল্লামা হাশেমীর মৃত্যুতে শোক প্রকাশ

Tito
জুন ২, ২০২০ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

শাহজালাল রানা, চট্টগ্রাম থেকে।।
আহলে সুন্নাত ওয়াল জামাআত বাংলাদেশ’র চেয়ারম্যান, ইমামে আহলে সুন্নাত আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমীর মৃত্যুতে গভীর শোক ও শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী।
শোকবার্তায় তিনি বলেন, আলেমকূলের এই শিরোমণি আহলে সুন্নাত ওয়াল জামাতের সর্বজন শ্রদ্ধেয় ইমাম হিসেবেও উপমহাদেশে অতুলনীয় স্থান গড়ে নেন।নিজেই হয়ে ওঠেন অনুপম অনুসরণীয় আদর্শ।
এই মহান ব্যক্তি পীরে কামেল, আল্লামা মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমী ছাহেব কেবলা (মুদ্দাজিল্লুহুল আলী) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।’ মহান আল্লাহ পাক হুজুর’কে জান্নাতুল ফেরদৌস দান করুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।