1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরের নতুন ইউএনও সৈয়দ জাকির হাসান

  • আপডেট: মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ১৫৬৬ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
সৈয়দ জাকির হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেলেন। ২ জুন খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত আদেশ পত্রে পদায়ন করা হয়। তবে ২০ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সৈয়দ জাকির হাসানকে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা করেন। তবে মণিরামপুর উপজেলার নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী খুলনা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি হওয়া স্থলাভিষিক্ত হলেন তিনি।
জানাযায়.সৈয়দ জাকির হাসানের পিতা সৈয়দ আলী সরকার ও মাতা-জাকিরুন নেছা।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগে পড়াশুনা করেছেন ।৩৩তম বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে চাকরী জীবনের শুরুতে খুলনা বিভাগে যোগদান করে নড়াইল-কালেক্টরেট ও যশোর-কালেক্টরেট পদে চাকরি করেন।অার এর আগে যশোর-কালেক্টরেট এ এনডিসি ও সহকারী কমিশনার ভূমি হিসেবে দক্ষতার পরিচয় দেন।যশোর সদর উপজেলা সহকারী কমিশনার মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022