ঢাকামঙ্গলবার , ২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের নতুন ইউএনও সৈয়দ জাকির হাসান

Tito
জুন ২, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
সৈয়দ জাকির হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেলেন। ২ জুন খুলনা বিভাগীয় কমিশনার ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার স্বাক্ষরিত আদেশ পত্রে পদায়ন করা হয়। তবে ২০ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সৈয়দ জাকির হাসানকে মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়নের লক্ষ্যে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যাস্ত করা করেন। তবে মণিরামপুর উপজেলার নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী খুলনা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি হওয়া স্থলাভিষিক্ত হলেন তিনি।
জানাযায়.সৈয়দ জাকির হাসানের পিতা সৈয়দ আলী সরকার ও মাতা-জাকিরুন নেছা।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগে পড়াশুনা করেছেন ।৩৩তম বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হয়ে চাকরী জীবনের শুরুতে খুলনা বিভাগে যোগদান করে নড়াইল-কালেক্টরেট ও যশোর-কালেক্টরেট পদে চাকরি করেন।অার এর আগে যশোর-কালেক্টরেট এ এনডিসি ও সহকারী কমিশনার ভূমি হিসেবে দক্ষতার পরিচয় দেন।যশোর সদর উপজেলা সহকারী কমিশনার মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।