ঢাকামঙ্গলবার , ২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমতার অপব্যবহারের দ্বায়ে মণিরামপুরের বিদায়ী ইউএনও আহসান উল্লাহ শরীফকে শো-কজ

Tito
জুন ২, ২০২০ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরের বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফকে ক্ষমতার অপব্যবহারের অভিযোগের প্রেক্ষিতে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে যশোরের জেলা প্রশাসক। পহেলা জুন স্বাক্ষরিত ৬৪১ (২) স্মারকে এ নোটিশ প্রদান করা হয়েছে।
নোটিশের সাথে সংযুক্ত অভিযোগে জানা যায়, উপজেলা পরিষদের সভা সংক্রান্ত বিধি বর্হিভূত ভাবে উপজেলা পরিষদ আইন-১৯৯৮ এর এসআরও ৪৪/২০১০ ধারা অমান্য করে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ উপজেলা চেয়ারম্যানের সাথে আলোচনা ছাড়াই পরিষদের সাধারন সভা অনুষ্ঠান করেন। এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম যশোরের জেলা প্রশাসকের কাছে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রক্ষিতে জেলা প্রশাসক আগামী সাত কর্ম দিবসের মধ্যে মতামত দাখিলের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নোটিশ প্রদান করেন।
এ বিষয়ে জানার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
মণিরামপুরের উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম বলেন, স্থানীয় রাজনৈতিক পরিবেশ ঘোলা করে নিজের স্বার্থ হাসিল ও অপকর্ম সমূহের বৈধতা দিতে পরিষদের সদস্যদের সাথে মিথ্যাচারের কৌশলে অবল্বন করে গোপনে সভা আহ্বানের মাধ্যমে ইউএনও আইনের লংঘন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।