1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে বিদ্যুতায়িত হয়ে প্রতিবন্ধীর মৃত্যু

  • আপডেট: বুধবার, ৩ জুন, ২০২০
  • ৪৬৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে বিদ্যুৎস্পর্শে সুব্রত সরকার (৩৮) নামে এক শারীরিক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।
বুধবার দুপুরে উপজেলার মনোহরপুর ইউনিয়েনের ভবানীপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। সুব্রত ওই গ্রামের মৃত সুকুমার সরকারের ছেলে। তিনি দুই ছেলের জনক। ৭ বছর আগে সড়ক দুর্ঘটনায় পা হারিয়ে মারা যান সুব্রতর বাবা সুকুমার।
নেহালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সৈয়দ বখতিয়ার জানান, বুধবার দুপুর দুইটার দিকে সুব্রত কাঠমিস্ত্রির সঙ্গে নিজের গোয়ালঘরের চালে ছাউনি লাগাতে সহায়তা করছিলেন। তারা বিদ্যুৎচালিত ড্রিল মেশিন দিয়ে কাজ করছিলেন। একপর্যায়ে লোডশেডিং হয়। তখন সংযোগ বিচ্ছিন্ন না করে মেশিনের তার গোছাচ্ছিলেন সুব্রত। হঠাৎ বিদ্যুৎ চলে আসায় বিদ্যুতায়িত হয়ে মারা যান তিনি।
এসআই বখতিয়ার বলেন, এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই লাশ সৎকারের অনুমতি দেওয়া হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022