ঢাকাবৃহস্পতিবার , ৪ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অভয়নগরে চাঁদার দাবিতে কলেজ ছাত্রকে অপহরনের পর হত্যা ।। আটক দুই

Tito
জুন ৪, ২০২০ ৭:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

এম মিজানুর রহমান লিটন, অভয়নগর থে‌কে।।
অভয়নগর উপজেলার নওয়াপাড়া মডেল কলেজ পড়ুয়া নূরুজ্জামান বাবু (২০) নামের এক যুবককে অপহরণের পর খুনের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক স্থানীয় একটি বাওড়ের কঁচুরীপনার নিচ হতে অপহৃতের লাশ উদ্ধারে করেছে।
পুলিশ ও স্থানীয়দেরসূত্রে জানা গেছে, অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে নূরুজ্জামান বাবুকে গত সোমবার রাতে মোবাইল ফোনে ডেকে নিয়ে অপহরণ করে অপহরণকারীরা। অপহরণের পর মঙ্গলবার রাতে নূরুজ্জামান বাবুর পিতার কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। বিষয়টি নূরুজ্জামান বাবুর পিতা ইমরান গাজী লিখিত আকারে থানায় জানালে, পুলিশ বুধবার অপহরণের সূত্র ধরে ওই এলাকায় বসবসাকারী রিফায়েত হোসেন আউজ ও আবদুর রাজ্জাক ফকির নামের দুইজনকে আটক করে। আটককৃতদের স্বীকারোক্তিতে পুলিশ বুধবার গভীর রাতে পুড়াখালী বাওড়ের মধ্যে নিহত নূরুজ্জামান বাবুর লাশের সন্ধান পায়। বৃহস্পতিবার সকালে এলাকাবাসীরা জানান, নূরুজ্জামান বাবুর লাশ পুড়াখালী বাওড়ের কঁচুরিপানার নিচে পড়ে রয়েছে। অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।