ঢাকাশুক্রবার , ৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসক হতে চায় মেধাবী মুখ আশা

Tito
জুন ৫, ২০২০ ৭:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
শ্রাবণী আকতার আশা। যশোর শিক্ষাবোর্ডের অধিনে মণিরামপুর উপজেলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বালিয়াডাঙ্গা খানপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে কৃতিত্বের সাথে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।
শ্রাবণী আকতার আশা মণিরামপুর বাজারস্থ আশা আর্ট এন্ড প্রিন্টিং এর সত্ত্বাধিকারী এম.এম. আরজান আলী ও মোছা: রঞ্জিনা খাতুনের জ্যেষ্ঠা কন্যা এবং নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও গাজীপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান এস.এম. হাফিজুর রহমানের ভাগ্নী।
এই ফলাফলে সে মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায়ের পাশাপাশি তার স্কুলের সকল শিক্ষক, অভিভাবক, পিতা-মাতা, সহপাঠীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আশা ভবিষ্যতে চিকিৎসক হয়ে দেশের মানুষের সেবা করতে চাই। সে সকলের দোয়া প্রার্থী।
সন্তানের সুন্দর আগামীর জন্য আশার পিতা এম.এম. আরজান আলী ও মাতা মোছা: রঞ্জিনা খাতুন সকলের কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য শ্রাবণী আকতার আশা পিইসি ও জেএসসি পরীক্ষাতেও কৃতিত্বপূর্ণ ফলাফল করে মা-বাবাসহ সকলের মুখ উজ্জ্বল করেছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।