1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে ত্রানের ঢেউটীন ও নগদ অর্থ পেলো ধনাঢ্য যুবলীগ নেতা

  • আপডেট: শনিবার, ৬ জুন, ২০২০
  • ৭৩০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মনিরামপুরে ধনাঢ্য যুবলীগ নেতাসহ একাধিক ব্যক্তির নামে ত্রানের ঢেউটীন ও নগদ অর্থ প্রদানসহ তালিকা প্রস্তুতে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্থ অসহায় ব্যক্তিদের জন্য সরকারী ত্রাণের ঢেউটীন ও নগদ সহায়তা প্রদানে এ অনিয়ম করা হয়।
জানা যায়, জেলা প্রশাসকের সহযোগিতায় মনিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ক্ষতিগ্রস্হ পরিবারের মধ্যে প্রথমবার ৫৭ টি পরিবারে ঢেউটিন ও নগদ টাকা প্রদান করেন। এর পর নাছির নামে এক ব্যাক্তি অভিযোগ করেন উপজেলার রোহিতা ইউনিয়নে প্রকৃত ক্ষতিগ্রস্হরা ঢেউটিন পায়নি। তার এ অভিযোগের পর বেরিয়ে আসতে থাকে এসব তথ্য।
স্থানীয়রা জানান, সংসদ সদস্যের প্রতিনিধি রোহিতা ইউনিয়নের শেখপাড়া গ্রামের মোহর আলীর ছেলে মামুনের নামে সরকারি টিন ও টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। রোহিতা ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক মোহর আলী এলাকায় সংসদ সদস্যের প্রতিনিধি হওয়ার পর থেকে এলাকায় প্রভাব বিস্তার করতে থাকে। এলাকায় শালিস বিচারসহ বিভিন্ন ভাবে গড়েছেন টাকার পাহাড়। শেখপাড়া গ্রামের ধনীদের মধ্যে বর্তমান মোহর আলী একজন। রয়েছে প্রায় ২০ বিঘা জমি ও ডিপটিউবওয়েল। পিতা-পুত্রের রয়েছে আলাদা দুইটা পালসার মোটরসাইকেল।
এলাকাবাসি জানায়, মোহর আলী এলাকায় সরকারী বরাদ্দের বিভিন্ন তালিকা প্রস্তুত করার সময় তিনি স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি পরিচয় দিয়ে প্রভাব বিস্তার করে থাকেন বলে একাধিক অভিযোগ রয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ বলেন, পটিস্বরনপুরে কোন ক্ষতিগ্রস্হ পরিবার না পেলে তদন্ত করে পাওয়ার ব্যবস্হা করা হবে। তিনি আরও বলেন, শেখপাড়া রোহিতার মামুনের ব্যাপারেও তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022